আজকের রাশিফল। ১ অক্টোবর

4 weeks ago
12:51 am
10
অন্যান্য লাইফস্টাইল আজকের রাশিফল। ১ অক্টোবর

মেষ
যে আশার জাল বুনছেন, তার গাঁথুনি আপনার মনোভাবের মতোই শক্ত। উদ্দেশ্য পূরণ হবে কি হবে না- সে ব্যাপারে সরাসরি কিছু না হয় নাই-বা বললাম, তবে একটা কথা বলি- ভুলেও পিছু হটা ঠিক হবে না।

বৃষ
মাসের শেষে সাময়িক খাপছাড়া লাগতে পারে। ব্যস্ততা বাড়বে পরের মাসে.। একটা সময় আনমনা বাতাসে ডুবে থাকবেন, তাতেও যে বুকভরে নিশ্বাস নেয়া যায়, এবার তা বুঝতে পারবেন।

মিথুন
কারও বদলে যাওয়াটাকে সময়, পরিবেশ ও বাস্তবতার নিরিখে বিবেচনা করুন। কিছু লোক সুসময়ে হামলে পড়বে আপনার সঙ্গে বন্ধুত্ব পাতানোর জন্য.। কী করতে হবে, সেই বুদ্ধি অবশ্যই আপনার আছে।

কর্কট
চারদিকে হাসি হাসি মুখ দেখতে দেখতে পার করে দেবেন পুরো মাস। এমন একটা সিদ্ধান্ত নিতে যাচ্ছেন, যা আপনার স্বভাববিরুদ্ধ। ঘাবড়ানোর কিছু নেই। মাঝেমধ্যে ঝুঁকি তো নিতেই হয়।

সিংহ
কারও সরলতা আপনাকে দারুণভাবে বিমোহিত করবে। উহু, ভাববেন না নবাবি হালে দিনগুলো পার করে দেবেন.। মাস শেষে কাজের একখান চরম দাবড়ানি খাবেন। তবে আবেগ, আনন্দ একসঙ্গে হাট বসাবে।

কন্যা
মন ভালো নেই? মুখ গোমড়া করে রেখেছেন কয়েক দিন ধরে। এ মাসে যা হতে যাচ্ছে, তাতে ইচ্ছা করলেও মন খারাপের উপায় নেই.। ঘুমের গল্পও জেঁকে ধরবে। তবে কাজের ক্ষেত্রে আপনার মতো তেড়েফুঁড়ে দৌড়াতে আর কজনাই বা পারে!

তুলা
কিছু তুচ্ছ ব্যাপার নিয়ে বেশ হুলুস্থুল সময় কাটবে, যদিও তা সাময়িক। এ মাসে নতুন কিছুর মুখোমুখি হতে যাচ্ছেন.। একই সঙ্গে তা কৌতূহলোদ্দীপক আর আনন্দের।

বৃশ্চিক
কারও আচরণ বিরক্ত করতে পারে আপনাকে। তবে হুটহাট কিছু সিদ্ধান্ত নিতে হতে পারে। তা যেন দায়িত্বশীল হয়। মনে রাখবেন, সবাইকে খুশি করার মতো সিদ্ধান্ত নেয়া কারও পক্ষেই সম্ভব নয়।

ধনু
কঠোর পরিশ্রমটা কাজে লাগবে পরবর্তী মাসগুলোর জন্য। কেউ এ মাসে আপনার ওপর ব্যাপক প্রভাব বিস্তার করবে। তা ইতিবাচক ও আনন্দদায়ক হতে পারে.। একপ্রকার ভাবাবেগেও আপ্লুত হতে পারেন এ মাসে।

মকর
হড়বড় করে বহু কাজ সামনে এসে পড়বে। গুরুত্বের পাল্লায় মেপে সেগুলোর ধারাবাহিকতা বজায় রাখুন.। শেষ পর্যন্ত তা রূপ নিতে পারে মধুর কোনো বাস্তবতায়। এ মাসে ভ্রমণভাগ্য নিয়ে দূরে কোথাও ঘুরে না আসাটা বোকামি।

কুম্ভ
এ মাসে দারুণ ব্যস্ত আপনি, তারপরেও উপভোগে কণামাত্র সমস্যা হবে না.। পরিকল্পনায় খানিক রদবদল হলেও, তা সুসংবাদই বয়ে আনবে আপনার জন্য। দারুণ একটা সারপ্রাইজিং ঘটনা ভাবনার মোড় ঘুরিয়ে দেবে।

মীন
সব ঝেড়েঝুড়ে সোজাসাপ্টা কথা বলতে হবে এবার। আপনি তা আগেও করেছেন, সফল হয়েছেন.। এটা ঠিক যে, কিছু ব্যাপার নিয়ে খানিক বেকায়দায় আছেন। কয়েকজন মানুষকে এ মাসে নতুনভাবে চিনবেন, হতবাক হয়ে যাবেন।