ঢাকারবিবার , ৪ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

রুয়েট শিক্ষার্থীদের জন্য প্রাতিষ্ঠানিক ইমেইল চালু

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ৪, ২০২০ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

শিক্ষা ও গবেষণার মানকে এগিয়ে নিতে শিক্ষার্থীদের জন্য প্রাতিষ্ঠানিক ইমেইল সেবা চালু করেছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)। শনিবার সকালে উপাচার্যের সভা কক্ষে প্রাতিষ্ঠানিক ইমেইল চালুর কার্যক্রমের উদ্বোধন করেন রুয়েট উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলাম সেখ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য বলেন, ‘শিক্ষার্থীদের জন্য প্রাতিষ্ঠানিক ইমেইল চালু করা রুয়েটের শিক্ষা ও গবেষণার গুনগত মান এগিয়ে নেওয়ার পাশাপাশি দেশ-বিদেশে শিক্ষাথীদের অনলাইন ম্যাটেরিয়াল আদান-প্রদানের ক্ষেত্রে সহায়ক হবে যা অত্র বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েটের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক সেলিম হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক রবিউল আওয়াল, গবেষনা ও সম্প্রসারন পরিচালক অধ্যাপক ফারুক হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক জগলুল সাদত, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক আলী হোসেন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানবৃন্দ, উপ-পরিচালক মামুনুর রশীদ ও আবু সাঈদ, রুয়েটের অধিকতর উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী অমিত রায় চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, প্রাতিষ্ঠানিক ইমেইল সেবার কার্যক্রমটি রুয়েটের কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের সার্বিক তত্ত্ববধানে সম্পন্ন করা হবে। বিস্তারিত জানতে রুয়েটের ওয়েবসাইট www.ruet.ac.bd –এ ভিজিট করুন।

Comments

comments