ঢাকাশনিবার , ১০ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দুই লাখ টাকার সমঝোতায় জড়িত থাকার অভিযোগে এসআই ক্লোজড

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ১০, ২০২০ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

মাদারীপুর শহরের ডিজিটাল এ্যাপোলো হাসপাতালে চিকিৎসকের অবহেলায় এক প্রসূতির মৃত্যুর ঘটনায় পুলিশের উপস্থিতিতে দুই লাখ টাকায় মীমাংসা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় জড়িত থাকায় সদর থানার এসআই জহুরুল ইসলামকে শনিবার সকালে ক্লোজড করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার ডাসার থানার আটিপাড়া গ্রামের অন্তঃসত্ত্বা রুনা আক্তারকে (২২) সকাল ৮টার দিকে ডিজিটাল এ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হয়। সকাল সাড়ে ১০টার দিকে ওই হাসপাতালের চিকিৎসক ডা. ফায়সাল কাবীর ও ডা. ফারজানা আফিয়া মেঘলা প্রসূতির সিজারিয়ান সেকশনের মাধ্যমে একটি ছেলে সন্তান ভূমিষ্ঠ করান। এসময় চিকিৎসকের অবহেলায় ওই প্রসূতি মারা যান।

এই ঘটনায় শুক্রবার রাত ১০টার দিকে সদর থানার এসআই জহুরুল ইসলাম, হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান মনির, শেয়ার মালিক জাকির দর্জি, স্থানীয় এক আওয়ামী লীগ নেতাসহ প্রভাবশালী একটি মহল দুই লাখ টাকার বিনিময়ে বিষয়টি মীমাংসা করেন। এই ঘটনায় পুলিশের উপস্থিতি থাকায় শনিবার সকালে জহুরুল ইসলামকে ক্লোজড করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর সদর সার্কেল সহকারী পুলিশ সুপার আবির হোসেন। অন্যদিকে ওই হাসপাতালের চিকিৎসক ডা. ফায়সাল কাবীর ও ডা. ফারজানা আফিয়া মেঘলাকে তদন্তকালীন দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এ ব্যাপারে মাদারীপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবির হোসেন জানান, ‘মীমাংসার বিষয়টি আমি শুনেছি। তবে স্পষ্টভাবে জানি না। এই মীমাংসার সময় পুলিশের এসআই জহুরুল ইসলাম উপস্থিত থাকার বিষয়টিও জেনেছি। পরে পুলিশ সুপার তাকে ক্লোজড করে পুলিশ লাইন্সে সংযুক্ত করেছেন। এর বাহিরে তেমন কিছু জানি না।’

Comments

comments