ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় ক্যারিয়ার ক্লাব এর যাত্রা শুরু

2 weeks ago
6:03 pm
8
অন্যান্য ক্যাম্পাস ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় ক্যারিয়ার ক্লাব এর যাত্রা শুরু

বর্তমান প্রযুক্তিনির্ভর দেশে শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধি ও ক্যারিয়ার সম্পর্কে সচেতন করে দক্ষ নাগরিক হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ক্যারিয়ার ক্লাব (IUCC)। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হুমায়ুন কবির জীবনকে আহ্বায়ক এবং ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আশিকুর রহমানকে যুগ্ম আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। আজ (শনিবার) গণমাধ্যমে পাঠানো সংগঠনটির বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এছাড়াও উক্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী বিমল রায়, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ফারজানা ইসলাম মাহী ও আঁখি খানম, লোক প্রশাসন বিভাগের আবুল কালাম ও মোস্তাকিম বিল্লাহ রিয়াদ, আইন বিভাগের শিহাব উদ্দিন, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের আজহারুল ইসলাম ও তাহমিদ আহমেদ শোভন, উন্নয়ন অধ্যায়ন বিভাগের আখি আলমগীর ও মোহাম্মদ তাহমিদ আহমেদ আসিফ এবং মোজাম্মেল হোসেন, আল ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের পল্লব আহমেদ সিয়াম এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী আবু তালহা আকাশ।

ইবি ক্যারিয়ার ক্লাবের আহ্বায়ক হুমায়ুন কবির জীবন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ক্লাব প্রতিষ্ঠা ছিল আমাদের দীর্ঘদিনের দাবি। বর্তমান প্রতিযোগিতাময় যান্ত্রিক জীবন এবং চাকুরির ক্ষেত্রে শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব আলোক বর্তিকা হিসেবে প্রতিফলিত হবে বলে আমরা বিশ্বাস করি।