কম্পিউটার শিক্ষার বিকল্প নাই : ইমদাদুল হক মিলন

5 months ago
3:33 pm
37
অন্যান্য তথ্য প্রযুক্তি কম্পিউটার শিক্ষার বিকল্প নাই : ইমদাদুল হক মিলন

মাদারীপুরে উদ্বোধন করা হয়েছে জেলার সর্ববৃহৎ কম্পিউটার শিক্ষা প্রতিষ্ঠান সিনহা কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট নতুন শাখা। মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের পূর্ব চিড়াইপাড়া বড়বাড়ী বাজারে স্থানীয় মনসুর মাতুব্বরের ভবনে উদ্বোধন হলো সিনহা কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট এর নতুন বড়বাড়ী বাজার শাখা। শুক্রবার সকালে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই নতুন শাখার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইমদাদুল হক মিলন।

উদ্বোধনকালে ইমদাদুল হক মিলন বলেন, ‘গ্রামীণ জনগোষ্ঠীকে তথ্য প্রযুক্তির সাথে সংযুক্ত রাখতে কম্পিউটার শিক্ষার বিকল্প নাই। ‘দেশ ও জাতির কল্যাণে এবং দেশকে সমৃদ্ধ করতে চালু করা হয়েছে বড়বাড়ী বাজার নতুন শাখা । যাতে অত্র এলাকার জনগোষ্ঠী তথ্য প্রযুক্তি খাতে ব্যাপক ভূমিকা পালন করতে পারে এবং জীবন যাত্রার মান বৃদ্ধি সহ নানা সুযোগ সুবিধা পায়। এসময় তিনি আরো বলেন, সমাজে মেধাবী ও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীরা এখান থেকে বিনামূল্যে কম্পিউটার শিক্ষতে পারে। বড়বাড়ী বাজার শাখাটি অত্র প্রতিষ্ঠানের সফল শিক্ষার্থী মো: রোমান মোল্লা পরিচালনা করবেন। অনুষ্ঠানের শুরুতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় অত্র প্রতিষ্ঠানের প্রধান অতিথিকে। পরে ফিতা কেটে অত্র প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন মোহাম্মদ ইমদাদুল হক মিলন।

পরে স্থানীয় মাদরাসার প্রধান দোয়া মোনাজাত করেন এবং মোনাজাত শেষে সবাইকে মিষ্টি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সৌদি প্রবাসী মো: কামরুল ইসলামসহ অত্র বাজারের সকল ব্যবসায়ী ও স্থানীয় গণমান্য বক্তিবর্গ।