ঢাকাশুক্রবার , ১৮ ডিসেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বিজয়ের আনন্দে মাতোয়ারা কিশোরগঞ্জ

প্রতিবেদক
Kolom 24
ডিসেম্বর ১৮, ২০২০ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বিজয়ের আনন্দে মাতোয়ারা কিশোরগঞ্জ। ভালবাসার মহাসমুদ্রে পরিণত হলো বিজয় র‍্যালি। মহান বিজয় দিবস উপলক্ষে শুক্রবার (১৮ ডিসেম্বর) কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবার ও বিজয় র‍্যালি অনুষ্ঠিত হয়। প্রায় ২০ হাজার মানুষ জাতীয় নেতাদের প্রতিকৃতি, নৌকা, বৈঠা, পদ্মা সেতুর ডামি, ঘোড়াগাড়ি, গরুগাড়ি নিয়ে এ র‍্যালিতে অংশ নেন।

বিজয়ের আনন্দ উদযাপনে কিশোরগঞ্জ জেলা শহরে মানুষের ঢল নামে, মুখরিত হয়ে ওঠে কিশোরগঞ্জ। মুক্তিযুুদ্ধের অপশক্তিকে ধ্বংস করার জন্য বিসিবি পরিচালক ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, সদর উপজেলার ১১টি ইউনিয়ন আওয়ামী লীগ ইউনিট ও নানা শ্রেণী পেশার মানুষ এ র‍্যালিতে অংশগ্রহন করেন। হয় নতুন ইতিহাস রচনা। স্লোগানে স্লোগানে মুখরিত হয় কিশোরগঞ্জের রাজপথ।

মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে, নতুন প্রজন্মকে বাংলাদেশ সম্পর্কে জানাতে এবং দেশপ্রেমে উদ্বুদ্ধ করতেই এ বিজয় র‍্যালি। বিজয় র‍্যালিটি পুরানথানা মোড় হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এক নতুন রুপে ও চেতনায় বিজয়ের আনন্দ ভাগাভাগি করলো কিশোরগঞ্জ। এমন বাঁধ ভাঙা উচ্ছ্বাস এর আগে কখনো দেখেনি কিশোরগঞ্জবাসী। রাজাকার-আলবদর ও স্বাধীনতাবিরোধীমুক্ত বাংলাদেশ বিনিমার্ণের শপথে একাত্তরের মতোই গর্জে উঠেছিল তারা।

Comments

comments