ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে ক্লিনিক নির্মাণে হামলায় দুটি মামলা, আটক ৫, ওসি প্রত্যাহার; সচিবকে অবাঞ্ছিত

প্রতিবেদক
Kolom 24
ফেব্রুয়ারি ৭, ২০২১ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে এসি ল্যান্ডকে লাঞ্ছিত ও কমিউনিটি ক্লিনিক নির্মাণাধীন টিনসেট ভাঙচুরের ঘটনায় গতকাল শনিবার রাতে থানায় দুটি মামলা হয়েছে। সহকারি কমিশনার (ভূমি) আশরাফুল আলমকে লাঞ্ছিতের ঘটনায় চার জনের নামসহ অজ্ঞাত পরিচয় কয়েক জনের নামে এ মামলা করা হয়।

অন্যদিকে কমিউনিটি ক্লিনিক ভাঙচুর ও লোকজনকে মারধরের ঘটনায় অজ্ঞাতপরিচয় ১৫ থেকে ২০ জনের নামে মামলা করেছেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আতিকুর রহমান।

শনিবার মধ্যে রাতে এসি ল্যান্ড ও নির্বাহী প্রকৌশলীর করা মামলায় আওয়ামী লীগের ৫ জন নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মসূয়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভাপতি সাজু, আচমিতা ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেন, আব্দুর রহমান মিন্টু, ছাত্রলীগ কর্মী মেহেদি হাসান।

এদিকে রোববার (০৭ ফেব্রুয়ারি) সকালে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি চেয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা আওয়ামীলীগ। এসময় স্বাস্থ্য সচিব আব্দুল মান্নানকে অবাঞ্ছিত ঘোষণা করেন আওয়ামীলীগ সমর্থক ও নেতাকর্মীরা।

এর আগে স্বাস্থ্য সচিব আব্দুল মান্নানের বাড়িতে কমিউনিটি ক্লি‌নিক নির্মাণ‌কে কেন্দ্র ক‌রে সংঘ‌র্ষের ঘটনায় কটিয়াদী মডেল থানার ওসি এম এ জলিলকে প্রত্যাহার করা হয়। সংযুক্ত করা হয় ঢাকা রেঞ্জে। বিষয়টি রোববার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ এ তথ্য নিশ্চিত করেন।

কটিয়াদী মডেল থানার (ওসি) তদন্ত শফিকুল ইসলাম জানান, ‘লাঞ্ছিতের ঘটনায় একটি মামলা করেন এসি ল্যান্ড আশরাফুল আলম। আর কমিউনিটি ক্লিনিক ভাঙচুর ও লোকজনকে মারধরের ঘটনায় আরেকটি মামলা করেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আতিকুর রহমান বলে জানান তিনি।’

Comments

comments