ঢাকাশনিবার , ৬ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ভিডিও করার অভিযোগ

প্রতিবেদক
Kolom 24
মার্চ ৬, ২০২১ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে। শুক্রবার (৫ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে সিলেট নগরীর আখালিয়া ঘাট এলাকার একটি মেসে এ ঘটনা ঘটে।  এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে শনাক্ত করা যায়নি।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ওই ছাত্রী গোসলের উদ্দেশ্যে বাথরুমে প্রবেশ করে। তখন বাথরুমের ভেন্টিলেটর থেকে ফোনের ফ্লাশ লাইটের আলো জ্বলতে দেখে। তিনি ধারণা করেন, অজ্ঞাতনামা কেউ ভেন্টিলেটরের ফাঁক দিয়ে তার গোসলের ভিডিও ধারণ করছে। পরে ওই ছাত্রী চিৎকার দিলে অজ্ঞাতনামা ব্যক্তি দ্রুত পালিয়ে যায়। বাইরে গিয়ে কাউকে খুঁজে পাননি কেউ।

পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডিকে বিষয়টি অবগত করলে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় প্রক্টরিয়াল বডি ও পুলিশ সন্দেহভাজন কয়েকজনের ফোন চেক করে ও তাদের জেরা করলেও কোন ধরনের আলামত পায়নি কেউ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, ‘বিষয়টি জানার পর প্রক্টরিয়াল বডি দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। ঐ বাসা ও আশেপাশের মানুষের ফোন চেক করি। পরে পুলিশকে ফোনগুলো দিয়ে দেওয়া হয়েছে। পুলিশ পরবর্তী সিদ্ধান্ত নিবে।’

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, ‘ঘটনাটি শোনার পর তাৎক্ষণিক আমরা ফোর্স পাঠায় সেখানে। এখন পর্যন্ত কোন ক্লু পায়নি। আশেপাশের অনেক মানুষের ফোন সার্চ করেছি,  কিছুই পায়নি। এখন পর্যন্ত এ ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন বা ভিকটিমের পক্ষ থেকে কোন অভিযোগ দায়ের করা হয়নি।’

Comments

comments