কটিয়াদীতে গণটিকা কার্যক্রম পরিদর্শনে ইউএইচএফপিও

3 months ago
4:03 pm
36
অন্যান্য স্বাস্থ্য কটিয়াদীতে গণটিকা কার্যক্রম পরিদর্শনে ইউএইচএফপিও

আসছে ২৬ ফেব্রুয়ারি সারা দেশে কোভিড- ১৯ প্রতিরোধে ১ কোটি মানুষকে টিকা প্রদানের লক্ষ্যে গণটিকা কার্যক্রম শুরু হতে যাচ্ছে। আজ শনিবার (১৯ ফেব্রুয়ারি) এ কার্যক্রমকে এগিয়ে নেয়ার লক্ষ্যে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের অধীনে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। এ উপলক্ষে কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন পরিদর্শন করেছেন কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তাজরীনা তৈয়ব।

শনিবার উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ১৩টি অস্থায়ী ক্যাম্পে এ কর্মসূচী অনুষ্ঠিত হচ্ছে। ইউএইচএফপিও ডাঃ তাজরীনা তৈয়ব লোহাজুরি ইউনিয়ন পরিষদ, কটিয়াদী বাসস্ট্যান্ড পুলিশ বক্স ও কটিয়াদী পৌরসভা প্রাঙ্গনে স্থাপিত অস্থায়ী ক্যাম্প পরিদর্শন করেছেন। এ সময় কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের হেলথ ইন্সপেক্টর (ইনচার্জ) মুজিবুর রহমান উপস্থিত ছিলেন। টিকা প্রদানের ক্ষেত্রে বয়স্ক মহিলা ও প্রতিবন্ধি ব্যক্তিদের অগ্রাধিকার দেয়া হবে।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তাজরীনা তৈয়ব বলেন, পরিবারের সুরক্ষার জন্য নিজে টিকা নিন এবং পরিবারের সদস্যদের টিকা দিন। স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। জীবন বাঁচলে পরিবার বাঁচবে, জীবিকা বাঁচবে। মানুষের জীবন বাঁচাতে বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছে সরকার। এখন নিজের পরিবারকে বাঁচাতে টিকা নেয়ার দায়িত্ব আপনার।