ঢাকাশনিবার , ১৬ মে ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নকলায় বোর ধান ক্রয়ে উন্মুক্ত লটারির মাধ্যমে কৃষক নির্বাচন

প্রতিবেদক
Kolom 24
মে ১৬, ২০২০ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

সরকার নির্ধারিত মূল্যে সরাসরি কৃষকের নিকট থেকে বোর ধান ক্রয়ের লক্ষ্যে তালিকাভুক্ত কৃষকের মধ্যে থেকে উন্মুক্ত লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

আজ ১৬ মে শনিবার সকালে উপজেলা পরিষদের হল রুমে এই লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানের সভাপতিত্বে আজকের এই কৃষক নির্বাচন অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন,উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার।

নকলা উপজেলার ৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় মোট ২৪৪১মেঃটন ধান ক্রয় মাত্রার লক্ষ্যে ১২২১ জন কৃষক লটারির মাধ্যমে নির্বাচন করা হবে আর মোট আবেদন করা হয়েছে ৬৯৯৭ টি। প্রতিজন কৃষক মোট ২ টন করে ১০৪০ টাকা দরে বোর ধান সরকারি গুদামে বিক্রয় করতে পারবেন।

উপজেলা কৃষি অফিসার পরেশ চন্দ্র দাসের সঞ্চালনায় আজকের এই কৃষক নির্বাচন লটারী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নকলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা লুৎফর রহমান, নকলা উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলমগীর আজাদ, নকলা উপজেলা প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, ইউনিয়ন ব্লক সুপারভাইজারবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

Comments

comments