ঢাকামঙ্গলবার , ২৮ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণের শিকার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ২৮, ২০২০ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মাদারীপুরে দ্বিতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রাইভেট শিক্ষকের ছোট ভাইয়ের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় নির্যাতিতাকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে।

নির্যাতিতা শিক্ষার্থীর পরিবারের অভিযোগ, সোমবার (২৭ এপ্রিল) বিকেলে মাদারীপুরের শিবচর উপজেলার পূর্ব সন্নাসীরচর ইউনিয়নের আবুখারকান্দি গ্রামের প্রাইভেট শিক্ষক আবু সাঈদের কাছে পড়তে যায় দ্বিতীয় শ্রেণীর ওই শিক্ষার্থী। বাড়িতে প্রাইভেট শিক্ষক ও তার পরিবারের লোকজন না থাকায় ৮ বছরের ওই শিশুটিকে মুখ চেপে ধরে ধর্ষণ করে আবু সাঈদের ছোটভাই সাব্বির হোসেন শেখ (১৭)। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে শিশুটিকে বাড়িতে চলে যেতে বলে। পরে ওই শিক্ষার্থী বাড়ি চলে এসে তার মাকে ঘটনা খুলে বলে। এক পর্যায়ে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে স্থানীয়ভাবে তাকে চিকিৎসা দিয়ে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাতেই প্রেরণ করা হয় মাদারীপুর সদর হাসপাতালে।

এদিকে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছে নির্যাতিতার পরিবার ও এলাকাবাসী। ধর্ষক সাব্বির হোসেন শেখ একই গ্রামের হাবিবুর রহমান শেখের ছেলে।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা আক্তার বলেন, ‘হাসপাতালে আসার পরে শিশুটিকে চিকিৎসা দেয়া হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে’।

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন জানান, ‘ধর্ষণের ঘটনার পরে বাড়িতে তালা মেরে পালিয়েছে প্রাইভেট শিক্ষক আবু সাঈদের পরিবার। তবে, অভিযুক্তকে ধরতে পুলিশের একাধিক সদস্য একযোগে কাজ করছে’।

ইমদাদুল হক মিলন, মাদারীপুর প্রতিনিধি

Comments

comments