পাকুন্দিয়ায় মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শনে কিশোরগঞ্জ জেলা প্রশাসক

1 month ago
6:16 pm
124
দেশজুড়ে ঢাকা পাকুন্দিয়ায় মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শনে কিশোরগঞ্জ জেলা প্রশাসক

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় প্রায় ১২কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো.সারওয়ার মুর্শেদ চৌধুরী। সোমবার (১৪ডিসেম্বর) দুপুরে তিনি পাকুন্দিয়া উপজেলা সদরের পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় সংলগ্ন নির্মাণাধীন অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এ মডেল মসজিদটির নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এসময় তিনি মডেল মসজিদটির বিভিন্ন অংশ ঘুরে দেখেন এবং কাজের মান এবং অগ্রগতি সম্পর্কে সন্তোষ প্রকাশ করেন। পরিদর্শনকালে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বাহাদুর আলী, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো.হাবেজ আহমেদ, পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.নাহিদ হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)একেএম লুৎফর রহমান, গণপূর্তের উপ-বিভাগীয় প্রকৌশলী ইজাজ আহমেদ খান, পাকুন্দিয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো.হারুন অর রশীদ জুয়েল ও পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সারোয়ার জাহানসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১১কোটি ৮৬লাখ ২৪হাজার ৩৯২টাকা ব্যয়ে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রটি নির্মাণ হচ্ছে। বাস্তবায়ন করছে গণপূর্ত বিভাগ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ২০২১সালের মার্চে সারাদেশে ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই ৫০টি মডেল মসজিদের একটি এটি। যার নির্মাণ কাজ প্রায় শেষের পথে।