ঢাকাবুধবার , ১৯ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ২০৮ অসহায় রোগী পেল ১ কোটি ৪ লাখ টাকার চেক

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ১৯, ২০২০ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগী ও স্ট্রোকে প্যারালাইজড আক্রান্ত ২০৮ জন অসহায় রোগীর মধ্যে মোট ১ কোটি ৪ লাখ টাকার চেক বিতরণ করেছে জেলা সমাজসেবা অধিদপ্তর। এর মধ্যে বুধবার (১৯ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে সদর উপজেলার ৪৬ জন অসহায় রোগীর মাঝে চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসাউদ। জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক কামরুজ্জামান খানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ উবায়দুর রহমান সাহেল, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ জহির আহমেদ তালুকদার, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

সমাজসেবা কার্যালয় সূত্র জানায়, সমাজসেবা অধিদফতরের আওতাধীন বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে অসহায় রোগীদের মাঝে অনুদান প্রদান করা হয়। এর মধ্যে দূরারোগ্য ব্যাধি ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের সরকারের পক্ষ থেকে এ সহযোগিতা দেয়া হয়। আর্থিক সহায়তা কর্মসূচির অধীনে এবার কিশোরগঞ্জ জেলায় ২০৮ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে এক কোটি চার লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

Comments

comments