ময়মনসিংহ ই-কমার্স কার্ট’র আয়োজনে উদ্যোক্তাদের মিলনমেলা

3 months ago
2:23 pm
179
পজিটিভ বাংলাদেশ ময়মনসিংহ ই-কমার্স কার্ট’র আয়োজনে উদ্যোক্তাদের মিলনমেলা

স্বনির্ভরতা অর্জন ও তাদের পণ্যের প্রসারের লক্ষ্যে ময়মনসিংহে অনুষ্ঠিত হয়ে গেল উদ্যোক্তাদের মিলনমেলা। শুক্রবার (২২ অক্টোবর) নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করে ময়মনসিংহ ই-কমার্স কার্ট নামের একটি সংগঠন। এ আয়োজনে প্রায় দুইশ উদ্যোক্তা অংশ নেন।

সকালে টাউন হল চত্বরে ফিতা কেটে এ মিলনমেলার উদ্বোধন করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

ময়মনসিংহ ই-কমার্স কার্ট’র প্রতিষ্ঠাতা সাদিয়া আফরিন লুনার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।

অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব পীরজাদা শহীদুল হারুন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান রেজুয়ান আহমেদ শুভ্র, ফিল্ম এন্ড স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ও অভিনেতা মনোজ কুমার প্রামাণিক এবং নিউজ চ্যানেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ময়মনসিংহ অঞ্চলের সভাপতি হারুনুর রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ই-কমার্স যুগে আজ আমরা সাফল্যের প্রায় দ্বারপ্রান্তে। আমাদের নারীরা তাদের প্রচেষ্টায় বহুদূর এগিয়েছে। শিক্ষিত যুবকরাও আজ ঘুরে দাঁড়ানোর সুযোগটুকু পেয়েছে। এগুলো সম্ভব হয়েছে বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কারণে।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।