ঢাকামঙ্গলবার , ১৪ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

একজন ব্যতিক্রমী সাংসদ!

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ১৪, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

করোনা আতঙ্কে কর্মহীন আর অসহায়দের মাঝে চলছে হাহাকার। কে কখন এই কোভিড-১৯ ভাইরাসের শিকার হবে জানেন না কেউ।

দেশে প্রায় ৩৬টি জেলায় করোনা ভাইরাস পৌঁছে গেছে। তেমনি করে হুহু করে বাড়ছে আক্রান্ত রোগীর সংখ্যাও। আক্রান্ত হচ্ছে চিকিৎসক, পুলিশ, সাংবাদিকসহ অনেকেই।

দেশের এই ক্রান্তিকালে যখন বিভিন্ন আসনের সাংসদরা নিশ্চুপ ভূমিকা পালন করছেন, তখন নিজের সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে (কটিয়াদী-পাকুন্দিয়া) এই দুই আসনের জনগণের দৌড়গড়ায় নিজের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার কার্যক্রম গ্রহণ করেছেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য, সাধারনের আলোর বাতিঘর নূর মোহাম্মদ এমপি।

এমন অবস্থায় এই দুই উপজেলার কর্মহীন ও অসহায় হতদরিদ্র পরিবারের গুলোতে পৌঁছে দিচ্ছে চাল, ডাল ও তেল।

এতোমধ্যে তার নির্বাচনী এলাকার ২ হাজার কর্মহীন পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। তারপর তালিকা ধরে প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের প্যাকেট পৌছে দিচ্ছেন। প্রতিটি প্যাকেটে রয়েছে ৮ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল।

উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নিজে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন। শুধু এখানেই থেমে নেই। স্বাস্থ্য সচেতনতার বিষয়ে সকল জনগণকে স্বাস্থ্য বার্তাও পৌঁছে দিচ্ছেন এই সাংসদ।

এক বিবৃতিতে সাংসদ নূর মোহাম্মদ বলেন, ‘মানুষগুলো আমার পরিচিত। করোনা পরিস্থিতিতে তাদের কারো কাজ নেই। অনেকেই চোখের সামনে কষ্ট করছে। নিজের সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হচ্ছে, ততদিন পর্যন্ত সাধ্য অনুযায়ী তাদের পাশে থাকার চেষ্টা করবো।’

আতিকুর রহমান কাযিন, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

Comments

comments