ঢাকারবিবার , ১০ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে পুলিশের দেয়া ঘর পেল ১৩ গৃহহীন

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ১০, ২০২২ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে পুলিশের দেয়া ঘর পেলেন ১৩ গৃহহীন। ঘর পেয়ে তাদের মুখে ফুটে উঠেছে স্বর্গীয় অনুভূতির ছাপ। পুলিশের দেয়া ঘর এবং দলিল পেয়ে তাদের মধ্য থেকে একজন বলেন, “এ যেন পৃথিবীর বুকে এক টুকরো স্বর্গ।”

জানা যায়, সারাদেশে ৪০০টি গৃহহীন পরিবার পুলিশের দেয়া ঘর ও জমির দলিল উপহার পেয়েছেন। কিশোরগঞ্জের ১৩টি থানায় মোট ১৩টি গৃহহীন পরিবার পুলিশের দেয়া উপহারের ঘর ও জমির দলিল পেয়েছে। রবিবার (১০ এপ্রিল) সকালে আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পুলিশের উদ্যোগে ‘দেশের ৬৫৯টি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সেবায় স্থাপিত সার্ভিস ডেস্কের উদ্বোধন এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর’ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল; স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো: আখতার হোসেন, পুলিশ ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও সকল স্তরের সদস্যগন উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ প্রান্তে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

পাকুন্দিয়া উপজেলার গোলাপজান ঘর পেয়ে বলেন, পঞ্চাশ বছর বয়স হবে আমার। স্বামী অন্যত্র সংসার করে আমাদের ফেলে রেখে গেছে। সারা জীবনের স্বপ্ন ছিল আমাদের একটা বাড়ি হবে। তা ভাবতে পারিনি। এখন আমি নিজের ঘরে সন্তানদের নিয়ে থাকতে পারবো। ঘরের সাথে দুই শতক জমির দলিলও দিয়েছে পুলিশ ভাইয়েরা। আমি পুলিশ ভাইদের ঋণ কিভাবে পরিশোধ করবো। আল্লাহ আমাগো লাইগা ফেরেশতা পাঠাইছে।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, পুলিশ জনগণের বন্ধু। মানুষের সুখে দুঃখে পুলিশ থাকবে, সেবা করবে মানুষের। সমাজের বিত্তশালীদেরও মানুষের পাশে থাকার আহবান জানান তিনি।

Comments

comments