ঢাকাশুক্রবার , ১১ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

সিমন্স-পোলার্ডে টানা চতুর্থ শিরোপা ত্রিনবাগোর

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ১১, ২০২০ ৩:৪৩ অপরাহ্ণ
Link Copied!

করোনাকালেই সুষ্ঠুভাবে শেষ হলো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) অষ্টম আসর। ফাইনালে সেন্ট লুসিয়া জুকসকে উড়িয়ে নিজেদের টানা চতুর্থ শিরোপা ঘরে তুলেছে ট্রিনবাগো নাইট রাইডার্স। শোকেসে সাজিয়েছে, আট শিরোপার ছয়টিই। বৃহস্পতিবার রাতের ফাইনালে বল হাতে ত্রিনবাগো অধিনায়ক কিয়েরন পোলার্ড ধসিয়ে দেন সেন্ট লুসিয়াকে। পরে ব্যাট হাতে ঝড় দেখিয়ে দলকে ৮ উইকেটের বড় জয় এনে দেন লেন্ডি সিমন্স।

ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে সিপিএলের ফাইনালে টস জিতে সেন্ট লুসিয়াকে ব্যাটিংয়ে পাঠান পোলার্ড। শুরুতে লুসিয়া শুরুও ভালো করে। ১০ রানে প্রথম উইকেট হারালেও ঘুরে দাঁড়ায় তারা। দ্বিতীয় উইকেট জুটিতে তুলে ফেলে ৬১ রান। এরপরই পথ হারায় তারা।

সেখান থেকে সেট হওয়া ব্যাটসম্যানরা একে একে ফিরে গেলে ১১৭ রানে ৫ উইকেট হারায় ড্যারেন সামির দল। শেষ পর্যন্ত হাতে ৫ বল থাকতে ১৫৪ রানে গুটিয়ে যায় আন্দ্রে ফ্লেচার-মোহাম্মদ নবীরা। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করে ফ্লেচার। এছাড়া মার্ক ডেয়ার ২৯ এবং নাজিবুল্লাহ ২৪ রান করেন। রোস্টন চেক করেন ২২ রান।

ত্রিনবাগোর অধিনায়ক পোলার্ড ৪ ওভারে ৩০ রানে তুলে নেন ৪ উইকেট। এছাড়া আলি খান এবং ফাওয়াদ আহমেদ তুলে নেন ২টি করে উইকেট। রান তাড়া করতে নেমে লেন্ডি সিমন্স দুর্দান্ত শুরু করেন। তিনি ৪৯ বলে খেলেন ৮৪ রানের ইনিংস। আটটি চারের সঙ্গে ছক্কা তোলেন চারটি। ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন। তার সঙ্গে চারে নামা ড্যারেন ব্রাভো ৪৭ বলে ছয় ছক্কা ও দুই চারে ৫৪ রানের হার না মানা ইনিংস খেলে শিরোপা উৎসব করেন।

Comments

comments