হাসপাতালে হাবিবুল বাশার

1 week ago
7:21 pm
6
খেলাধুলা ক্রিকেট হাসপাতালে হাবিবুল বাশার

জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমনকে করোনার কারণে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এখন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

নান্নু জানান, হাবিবুল বাশার এখন অনেকটাই সুস্থ। করোনার কারণে বেড়ে যাওয়া শ্বাসকষ্টের সমস্যা কিছুটা কেটেছে। তবে হাসপাতাল থেকে বাসায় ফিরতে আরো কয়েকদিন সময় লাগবে।

গত ৯ নভেম্বর থেকে প্রচণ্ড জ্বর ভুগছেন হাবিবুল বাশার। পরে ১১ নভেম্বর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে বাসায় আইসোলেশনে ছিলেন হাবিবুল বাশার।

তবে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত সোমবার রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিতে যান। তাৎক্ষণিকভাবে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হন বাংলাদেশ ক্রিকেটের সাবেক এ অধিনায়ক।

এদিকে নিজের বর্তমান অবস্থান সম্পর্কে সংবাদমাধ্যমকে হাবিবুল বাশার বলেন, ‘আমি আছি এইতো, সোমবারে হাসপাতালে ভর্তি হয়েছি, এভার কেয়ারে আছি। সোমবারে এসেছিলাম রিপোর্ট নিয়ে ডাক্তারের কাছে। ডাক্তার বললো যে আপনার ফুসফুসে ইনফেকশনটা বেড়েছে, তো সাথে সাথে ভর্তি করলো হাসপাতাল, চিকিৎসা চলছে। এখানে ভর্তি হওয়ার পর আল্লাহর রহমতে জ্বর নাই। ফুসফুসে ইনফেকশন হয়েছিল যার কারণে জ্বরটা যাচ্ছিল না। এখন ভালো আছি, শ্বাসকষ্ট নেই। যদি সব ঠিক থাকে তবে শনিবার হাসপাতাল থেকে ছাড়া পাব।’