ঢাকামঙ্গলবার , ১০ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শাবিতে চ্যাম্পিয়ন্স লীগ ফুটবলে এফসি ভ্যাগাবন্ডের শিরোপা জয়

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১০, ২০২০ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একমাত্র পেশাদার ফুটবল লিগ ‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ ২০২০থ এর সিজনে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে এফসি ভ্যাগাবন্ড।

গতকাল সোমবার রাতে ব্লাড লাইটের আলোয় জাকজমকপূর্ণভাবে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

সপ্তম বারের মতো এ খেলার আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’। ফাইনালে রেস ৭১ কে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ভ্যাগাবন্ড।
নির্দিষ্ট সময়ে রেস ৭১ ও এফসি ভ্যাগাবন্ড ১-১ গোলে ড্র করলে অতিরিক্ত সময়ে গড়ায় খেলা। পরে অতিরিক্ত সময়ের ইনজুরি টাইমে গোল করে চ্যাম্পিয়ন হয় এফসি ভ্যাগাবন্ড।

খেলা শেষে বিজয়ী দল ও খেলোয়াড়দের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ, চ্যাম্পিয়নস লিগের চলতি আসরের আহ্বায়ক মশিউল আলম মেহেদী শনমসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা।

প্রতিযোগিতার ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন ভ্যাগাবন্ডের জাহাঙ্গীর। তিনি এই টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা। ম্যান অব দ্য টুর্নামেন্ট হন রেস ৭১ এর আদনান। এছাড়া সেরা গোলকিপার হয়েছেন ভ্যাগাবন্ড এর মেজবাহ, সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হন রেস ৭১ এর ওয়াকিল। অন্যদিকে টুর্নামেন্ট জুড়ে খেলোয়াড়সুলভ আচরণের জন্য ফেয়ার প্লে এওয়ার্ড পায় এফসি কোর আই ৭।

গত ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ খেলায় ১৬টি দল অংশগ্রহণ করে।

মোয়াজ্জেম আফরান, শাবি প্রতিনিধি   

Comments

comments