ঢাকারবিবার , ১০ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ওয়ানডে খেলতে ঢাকায় এসেছে ওয়েস্ট ইন্ডিজ

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১০, ২০২১ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে ঢাকায় এসেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। করোনাভাইরাস অতিমারী শুরু হওয়ার পর প্রথম দল হিসেবে বাংলাদেশ সফর করছে ক্যারিবীয়রা।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে বিশাল বহর নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে সফরকারীদের বহনকারী বিমানটি।

একই সঙ্গে ওয়ানডে সিরিজ বা টেস্ট সিরিজের প্রস্তুতিও নিতে ২৫ সদস্যের দল নিয়ে এসেছে উইন্ডিজরা। স্টাফদের সঙ্গে রয়েছে মনোবিজ্ঞানী, চিকিৎসকসহ, নিরাপত্তা নিশ্চিতের জন্য সিকিউরিটি এবং সেফটি ম্যানেজারও।

২০ জানুয়ারি সিরিজের প্রথম ওয়ানডে শুরু হবে। এরপর ২২ ও ২৫ জানুয়ারি সিরিজের বাকি দুই ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। এরপর ৩ ফেব্রুয়ারি শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে ১১ ফেব্রুয়ারি।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল 

ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, রুমাহ বোনার, জন ক্যাম্পবেল, রাখিম কর্নওয়াল, জশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলঝারি জোসেফ, কাইল মায়ের্স, শেন মোসলে, ভেরাসামি পেরমল, কেমার রোচ, রেমন রেইফার ও জোমেল ওয়ারিক্যান।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল 

জেসন মোহাম্মেদ (অধিনায়ক), সুনীল অ্যামব্রিস, রুমাহ বোনার, জশুয়া ডি সিলভা, জামার হ্যামিল্টন, চেমার হোল্ডার, আকিল হোসেন, আলঝারি জোসেফ, জাইল মায়ের্স, আন্দ্রে ম্যাককার্থি, কর্ন ওটলে, রভম্যান পাওয়েল, রেমন রেইফার, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

Comments

comments