ঢাকারবিবার , ১৭ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দলে অবস্থান শক্ত করতে চান তিন তরুণ ক্রিকেটার

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১৭, ২০২১ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

প্রথমবার বাংলাদেশ ওয়ানডে দলে সুযোগ পেয়েছেন দুই পেস বোলার হাসান মাহমুদ, শরিফুল ইসলাম এবং স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেই সুযোগ কাজে লাগিয়ে নিজেদের তুলে ধরতে চান উদীয় মান এই তিন তরুণ ক্রিকেটার। অবস্থান শক্ত করতে চান দলে।

পারফরম্যান্স দিয়ে অনেক দিন ধরেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক প্যানেলের দৃষ্টিতে ছিলেন উদিয়মান পেসার হাসান মাহমুদ, শরিফুল ইসলাম এবং স্পিনার মেহেদী হাসান। ঘরোয়া ক্রিকেট, বাংলাদেশ এ দল, অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ ও ইমার্জিং দলের হয়ে আলো ছড়িয়েছেন এই তিন ক্রিকেটার। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ের নেপথ্যে ছিলেন পেসার শরিফুল ইসলাম। আরেক পেসার হাসান মাহমুদও পারফরম্যান্স দিয়ে নির্বাচকদের দৃষ্টি কাড়েন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের ১৮ সদস্যের দলে জায়গা পেয়ে দুই পেসার শরিফুল ও হাসান মাহমুদ জানালেন তাদের আগামীর পরিকল্পনার কথা।

টি-টোয়েন্টিতে লাল-সবুজ জার্সি গায়ে উঠলেও এই প্রথম বাংলাদেশ ওয়ানডে দলে সুযোগ পেলেন স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান। অফ স্পিনের পাশাপাশি ব্যাট হাতেও সাবলিল তিনি। বললেন, জাতীয় দলে নিজের অবস্থার পাকা করাই এখন মূল কাজ।

আগামী ২০ ও ২২ই জানুয়ারি মিরপুরে প্রথম দু’টি এবং ২৫ জানুয়ারি চট্টগ্রামে হবে সিরিজের তৃতীয় ওয়ানডে।

Comments

comments