ঢাকাশনিবার , ২৩ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

‘খেলাধুলার দিকে যাদের মনোযোগ, তারা মাদক থেকে দূরে থাকে’

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২৩, ২০২১ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেছেন, খেলাধুলার দিকে যারা মনোযোগী, তারা কিন্তু মাদকের দিকে মনোযোগী হয় না। তারা খারাপ কাজ থেকে দূরে থাকে। যারা স্বাস্থ্য সচেতন, তারা কিন্তু মাদকের দিকে আকৃষ্ট হয় না। খেলাধুলার সঙ্গে সঙ্গে লেখাপড়ার দিকে মনোযোগী হলেই দেশ সোনার বাংলা হতে পারবে।

শনিবার (২৩ জানুয়ারি) বিকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন (এমপি) কর্তৃক প্রেরিত ক্রীড়া সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু একটি সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। যার জন্য বিশ্বের দরবারে আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি। আমরা নিজস্ব অর্থায়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট পদ্মা সেতু, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প করতে পারছি।

বক্তব্য শেষে মহামারি করোনার বিষয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান কিশোরগঞ্জের জেলা প্রশাসক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম মোস্তফা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাসাউদ, বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

Comments

comments