ঢাকাসোমবার , ২৫ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

অভিষেকে উইন্ডিজ পেসারের লজ্জা

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২৫, ২০২১ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

এক ম্যাচে চার অর্ধশতক। চট্টগ্রামে তৃতীয় ও শেষ ওয়ানডেতে তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের অর্ধশতকে ভর করে ওয়েস্ট ইন্ডিজকে বড় লক্ষ্য ছুড়ে দিয়েছে বাংলাদেশ।

এদিন উইন্ডিজ একাদশে অভিষেক হয় পেসার কিওন হার্ডিংয়ের। অভিষেকটা হতে পারত সুখকর। কিন্তু প্রথম ম্যাচেই করলেন লজ্জার রেকর্ড। ১০ ওভার বোলিং করে ৮৮ রান খরচ করলেও পাননি কোনও উইকেট। আর এই খরুচে বোলিং হয়ে গিয়েছে অভিষেকে ওয়েস্ট ইন্ডিজের কোনও বোলারের সবচেয়ে বেশি রান দেয়ার রেকর্ড।

এছাড়া ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে কোনও বোলারের সব থেকে বেশি রান দেয়ার রেকর্ডও এটি। এর আগে ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশের বিপক্ষে ১০ ওভারে ৮২ রান খরচ করেছিলেন ইংলিশ পেসার জ্যাক বল। ২৪ বছর বয়সী এ ডানহাতি পেসারের ১০ ওভারে ৬ আসে তিনটি। চার আসে সাতটি। অতিরিক্ত দেন ৯ রান।

আজ সোমবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেটে ২৯৭ রান করে বাংলাদেশ। দলের হয়ে হাফসেঞ্চুরির দেখা পেয়েছেন তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ। এর আগে প্রথম দুই ওয়ানডেতে জিতে ২-০ ব্যবধানে সিরিজ নিশ্চিত করে স্বাগতিকরা। আজ ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করার মিশন তামিমদের।

Comments

comments