ঢাকারবিবার , ৩১ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নতুনদের নিয়ে পাকিস্তান দল

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ৩১, ২০২১ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বছরের শুরুতে নিউজিল্যান্ড সফরে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ, এর আগে ২-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজে হার। দেশে ফিরে খেলছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। প্রথম টেস্টে প্রোটিয়াদের হারানোর পর উজ্জীবিত পাকিস্তান দল নামবে দ্বিতীয় ও শেষ টেস্টে। এরপর রয়েছে প্রোটিয়াদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। রয়েছে তিনটি ম্যাচ।

টি-টোয়েন্টি সিরিজের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। চমকে ভরা এই দল ঘোষণা হয়েছে রোববার দুপুরে। কেন না, দলে জায়গা হয়নি নিয়মিত পাঁচ সদস্যের, দলে ফিরেছেন তিনজন আর নতুন মুখ চার জন।

বাদ পড়াদের তালিকায় বাঁহাতি ওপেনার ফাখর জামান, বাঁহাতি পেসার ওয়াহাব রিয়াজ, লেগস্পিনার শাদাব খান, বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার ইমাদ ওয়াসিম ও অল-রাউন্ডার মোহাম্মদ হাফিজের। দলে ফেরানো হয়েছে হাসান আলি, আসিফ আলি ও আমের ইয়ামিনকে। দলের চার নতুন মুখ জাফর গোহার, দানিশ আজিজ, জাহিদ মেহমুদ এবং আমাদ বাট।

টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে ডাক পাওয়াদের আগামী ৩ ফেব্রুয়ারি প্রবেশ করবেন বায়ো সুরক্ষা বলয়ে টেস্ট দলের যারা টি-টোয়েন্টি দলে রয়েছেন তাদের সঙ্গে।

তিন ম্যাচ সিরিজের প্রথমটি আগামী ১১ ফেব্রুয়ারি শুরু হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। এরপর ১৩ ও ১৪ ফেব্রুয়ারি হবে বাকি দুই ম্যাচ। অবশ্য টি-টোয়েন্টি সিরিজের সবকটা ম্যাচই অনুষ্ঠিত হবে গাদ্দাফি স্টেডিয়ামে।

পাকিস্তানের টি-টোয়েন্টি দল:

বাবর আজম (অধিনায়ক), হায়দার আলি, খুশদিল শাহ, হুসাইন তালাত, দানিশ আজিজ, আসিফ আলি, ইফতিখান আহমেদ, মোহাম্মদ নওয়াজ, জাফর গোহার, ফাহিম আশরাফ, আমের ইয়ামিন, আমাদ বাট, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহিন আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন, হাসান আলি, উসমান কাদির ও জাহিদ মেহমুদ।

Comments

comments