ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বিজেপিকে ‘না’ সৌরভ গাঙ্গুলি’র

প্রতিবেদক
Kolom 24
মার্চ ৪, ২০২১ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলি। এমনই ছিল গুঞ্জন। বেশ কিছুদিন আগে থেকে সৌরভের নানা কার্যক্রমেও বোঝা যাচ্ছিল…, রাজনীতিতে জড়াতে পারেন বিসিসিআই সভাপতি।

কিন্তু ফেব্রুয়ারিতে দু’বার বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া, কয়েকটি ব্লকেজ ধরা পড়া এবং রিং পরানো- সব মিলিয়ে সৌরভের স্বাস্থ্যগত অবস্থা খুবই খারাপ। অনেকেই বলছিল, রাজনীতির ‘চাপ’ তৈরি হওয়ার কারণেই এভাবে অসুস্থ হয়ে পড়েছেন তিনি।…

অবশেষে রাজনীতিতে আপাতত না আসার সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ গাঙ্গুলি এবং এই সিদ্ধান্ত এরই মধ্যে ভারতের ক্ষমতাসীন দল… বিজেপিকেও জানিয়ে দিয়েছেন বল খবর প্রকাশ করেছে কলকাতার প্রভাবশালী পত্রিকা আনন্দবাজার।

আগামী ৭ মার্চ কলকাতার ব্রিগেডে নরেন্দ্র মোদির জনসভা রয়েছে। সেখানে সৌরভ গাঙ্গুলি হাজির থাকতে পারেন এবং সে দিনই আনুষ্ঠানিকভাবে… তার বিজেপিতে যোগদান সম্পন্ন হতে পারে বলে জোর গুঞ্জন শুরু হয়েছিল।

কিন্তু বুধবার বিশ্বস্ত সূত্রে আনন্দবাজার জানতে পারে, গুঞ্জন আপাতত গুঞ্জনই থেকে যাচ্ছে। এখনই বাস্তব রূপ নিচ্ছে না। সৌরভ এখনই রাজনীতির.. ‘ময়দানে ব্যাট’ করতে আগ্রহী নন। সূত্র জানিয়েছে, সৌরভ তার এই চূড়ান্ত সিদ্ধান্তের কথা বিজেপি হাইকমান্ডকে জানিয়েও দিয়েছেন।

তবে রাজনীতিতে যোগ না দেয়া নিয়ে কোনো মন্তব্য করেননি সৌরভ। তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয় আনন্দবাজার থেকে। কিন্তু তাতেও” কোনো সাড়া দেননি তিনি। বুধবার সন্ধ্যা থেকে নতুন গুঞ্জন শুরু হয়, সৌরভ এবং রাজ্যপাল জগদিপ ধনকড়ের সাক্ষাৎকার নিয়ে। চাউর হয়, সৌরভ রাজভবনে যাচ্ছেন। যদিও শেষ পর্যন্ত তিনি রাজভবনে যাননি।

Comments

comments