ঢাকারবিবার , ৭ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে প্রথম বিভাগ ক্রিকেট লীগ পরিচালনার জন্য চেক হস্তান্তর

প্রতিবেদক
Kolom 24
মার্চ ৭, ২০২১ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে বিসিবি পরিচালক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু এক্সপো মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগ পরিচালনার জন্য ১০ লাখ টাকার দুটি চেক জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের কাছে হস্তান্তর করেছেন। রবিবার (০৭ মার্চ) দুপুরে এক্সপো গ্রুপের পক্ষ থেকে তিনি এ দুটি চেক হস্তান্তর করেন।

জানা যায়, আগামী মঙ্গলবার (৯ই মার্চ) কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নূর লিপি এ লীগ উদ্বোধন করবেন এবং জেলার গণ্যমাণ্য ব্যাক্তিরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। শহীদ অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম বিভাগ ক্রিকেট লীগে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ১৬টি দল অংশগ্রহন করবে।

চেক হস্তান্তর শেষে বিসিবি পরিচালক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, কিশোরগঞ্জের খেলাধূলার উন্নয়নে কাজ করে যাচ্ছি। আগামী ৯ই মার্চ থেকে প্রথম বিভাগ ক্রিকেট লীগ শুরু হতে যাচ্ছে। তারপর শহীদ আইভী রহমান দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ এবং বঙ্গবন্ধু টি-টুয়েন্টি ক্রিকেট লীগের আয়োজন করা হবে। রমজানের পরে ফুটবল লীগ শুরু হবে।

তিনি বলেন, কিশোর-তরুণ-যুবদের মাদকের ভয়াল থাবা থেকে ফিরিয়ে আনতে কিশোরগঞ্জে খেলাধূলার উন্নয়ন অতীব জরুরী হয়ে পড়েছে। আর্ন্তজাতিক মানের খেলা উপহার দিতে কিশোরগঞ্জের ক্রীড়াঙ্গন নিয়ে কাজ করছি বলেও জানান তিনি।

Comments

comments