ঢাকাবুধবার , ১০ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আইসিসির মাস সেরা ক্রিকেটার অশ্বিন-ট্যামি

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১০, ২০২১ ১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ফেব্রুয়ারি মাসের সেরা ক্রিকেটারের নাম ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। নির্বাচিত হয়েছেন ভারতের অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন এবং ইংল্যান্ডের নারী দলের ব্যাটসম্যান ট্যামি বিউমন্ট।…

দ্বিতীয়বারের মতো প্লেয়ার অব দ্য মান্থে এই নামগুলো ঘোষণা করা হয়। ইংল্যান্ডের অধিনায়ক জো রুট ও… ওয়েস্ট ইন্ডিজের কাইল মায়ার্সকে পেছনে ফেলে অশ্বিন সেরা হলেন।

গেল মাসে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের প্রথম তিন টেস্ট খেলেছেন অশ্বিন। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্ট জয়ে দ্বিতীয় ইনিংসে ১০৬ রান করেন তিনি এবং আহমেদাবাদে সিরিজে এগিয়ে যাওয়ার ম্যাচ জিততে ৪০০তম টেস্ট উইকেটের মালিক হন। তিন ম্যাচে তার মোট রান ১৭৬ এবং উইকেট ২৪টি। তাতেই টানা দ্বিতীয় মাসের মতো মনোনীত ৩৪ বছর বয়সী ডান হাতি এই স্পিনার।”

এদিকে ২৯ বছর বয়সী ট্যামি বিউমন্ট নিউজিল্যান্ডের বিপক্ষে ফেব্রুয়ারিতে তিনটি ওয়ানডে খেলেন।…, যার প্রতিটিতে অর্ধশতক অতিক্রম করেন। সব মিলিয়ে ২৩১ রান ছিল তার। তিনি একজন ওপেনার, ডানহাতি ব্যাটসম্যান এবং উইকেটকিপার।

মাসসেরা ক্রিকেটার নির্বাচনে ভক্তদের সঙ্গে যোগ দেবে সাবেক খেলোয়াড়, ব্রডকাস্টার ও সাংবাদিকদের নিয়ে গঠিত… একটি স্বতন্ত্র আইসিসি ভোটিং অ্যাকাডেমি। ই-মেইলের মাধ্যমে ভোট দেয়া এই ভোটে ৯০ শতাংশ ভোট রয়েছে তাদের হাতে।

‘শুধু নিবন্ধিত ভক্তরা আইসিসির ওয়েবসাইটে গিয়ে প্রত্যেক মাসের প্রথম দিন ভোট দিয়েছেন, তাদের ভোটিং শেয়ার ১০ শতাংশ। আইসিসির ডিজিটাল চ্যানেলগুলোতে প্রত্যেক মাসের দ্বিতীয় সোমবার বিজয়ীর নাম ঘোষণা করা হবে।’

Comments

comments