ঢাকাবুধবার , ১০ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

‘পরিস্থিতি সামলিয়ে ঘুরে দাঁড়াতে চান জুভেন্টাস কোচ’

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১০, ২০২১ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

মৌসুমের সফলতা বলতে সুপার কোপা ইতালিয়ানা জিতে নিয়েছে জুভেন্টাস। সিরি আ’ হাত ছাড়া হওয়ার পথে। বাকি আছে মে মাসে হতে চলা কোপা ইতালিয়ার ফাইনাল।

২০১৮/১৯ মৌসুমে কোয়ার্টার ফাইনালে থামতে হয়েছিল তুরিনের দলটিকে। প্রতিপক্ষ ছিল নেদারল্যান্ডসের দল আয়াক্স। ২০১৯/২০ মৌসুমে শেষ ষোলোতে ফ্রেঞ্চ ক্লাব লিওর কাছে হারতে হয়েছিল দলটিকে। অভিজ্ঞ মাউরিসিও সারিকে বাদ দিয়ে ২০২০/২১ মৌসুমে নিয়োগ দেয়া হয় পিরলোকে।…

মঙ্গলবার রাতে রেফারির শেষ বাঁশিতে ১২০ মিনিটের ম্যাচটি শেষ হয়। ঘরের মাঠে জুভেন্টাস জিতে ৩-২ গোলে। পোর্তোকে হারিয়েও ৪-৪ গোলের অগ্রগামিতাতায় জুভেন্টাসের বিদায় হয়…!। এর পর জন্ম নিয়েছে নানা আলোচনা। তবে  ইউরোপের সর্বোচ্চ টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পর তিনি জানালেন ছাটাই নিয়ে ভয় নেই তার।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমি জানি না, কেন মাউরিসিও সারিকে অপসারণ করা হয়েছিল। আমি জুভেন্টাসের কোচ, আমি এসব বিষয় নিয়ে ভাবতে চাই না। কয়েক বছর ধরে আমি এমন পরিস্থিতিদে দেখেছি। তবে সবাই সমালোচনা করার পরেও আমি বরখাস্ত হওয়ার বিষয়ে তেমন কোন উদ্বিগ্নতা কাজ করছে না।”

ইতালি ও জুভেন্টাসের সাবেক এই মিডফিল্ডার আরও বলেন, ‘আমি দলের সঙ্গে কাজ করতে পেরে খুশি। আমার ইচ্ছা ছিল চ্যাম্পিয়ন্স লিগে টিকে থাকা।’

এমন পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে চান জুভেন্টাস কোচ।

‘আমরা বিভিন্ন রকমের প্রশিক্ষণ দেবো। এছাড়া এই মৌসুমে…আমাদের উন্নতি করার জন্য যা করার দরকার তাই করবো। যেসব জায়গায় উন্নতির প্রয়োজন সেগুলো যথাযথ গুরুত্ব দেয়া হবে।’ যোগ করেন তিনি।

Comments

comments