ঢাকাবৃহস্পতিবার , ১৫ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বিদায় লিভারপুল, সেমিতে রিয়াল

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ১৫, ২০২১ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে ফিরতি লেগে ইংলিশ ক্লাব লিভারপুলের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

বুধবার রাতে (১৪ এপ্রিল) অ্যানফিল্ডে গোলশূন্য ড্র হয় ম্যাচটি…। এর আগে প্রথম লেগে নিজেদের মাঠে লিভারপুলকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছিল রিয়াল।

নিজেদের মাঠে খেলা। চেনা পরিবেশ, চেনা আবহাওয়া। সেই সুযোগটাই কাজে লাগাতে চেয়েছিল লিভারপুল। বেশ কয়েকবার গোলের সুযোগও আসে। কিন্তু ভাগ্য তাদের সাথে ছিল না। ম্যাচের দ্বিতীয়… মিনিটেই সুযোগ এসেছিল এগিয়ে যাওয়ার। কিন্তু ব্যর্থ হন লিভারপুল তারকা ফুটবলার মোহামেদ সালাহ।

১১তম মিনিটে আবারও সুযোগ আসে স্বাগতিকদের সামনে। তবে কর্নারের বিনিময়ে লিভারপুলের প্রচেষ্টা ব্যর্থ করে দেন রিয়াল গোলরক্ষক…। ৪০ ও ৪১তম মিনিটেও সুযোগ আসে স্বাগতিকদের সামনে। কিন্তু তা কাজে আসেনি।

প্রথমার্ধের ব্যর্থতার বৃত্ত থেকে দ্বিতীয়ার্ধেও বের হতে হতে পারেনি লিভারপুল। দ্বিতীয়ার্ধের শুরুতেই দারুণ সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি ক্লাবটি।

প্রতিপক্ষের মাঠে চাপের মুখে থাকলেও বেশ কয়েকবার গোলের সুযোগ পায় রিয়ালও। তবে জালে বল পাঠাতে পারেননি জিনেদিন জিদানের শিষ্যরা। ম্যাচ ড্র করেই শেষ চারে জায়গা করে নিতে হয় রিয়ালকে, যেখানে তাদের প্রতিপক্ষ চেলসি।

এদিকে অপর ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডকে ২-১ গোলে হারিয়ে শেষ চারে উঠেছে ম্যানচেস্টার সিটি…। দুই লেগ মিলিয়ে ৪-২ গোলের অগ্রগামিতায় সেমি নিশ্চিত হয় পেপ গুয়ার্দিওলার শিষ্যদের। সেখানে তাদের প্রতিপক্ষ ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি।

Comments

comments