ঢাকাবুধবার , ২১ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

করোনা সংক্রমণ নিয়ে বিরাটের সতর্কবার্তা

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ২১, ২০২১ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

ভারতজুড়ে বাড়ছে করোনা সংক্রমণ। দিন দিন বাড়ছে মৃত্যুর মিছিল। এই মৃত্যুর মিছিল রুখতে প্রয়োজন সচেতনতা। সেই সচেতনতা বাড়াতে এবার এগিয়ে এলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। দেশবাসীকে সাবধান হওয়ার বার্তা দিলেন তিনি। বললেন…, এটা চ্যালেঞ্জিং সময়। এই সময় সবার করোনাবিধি মেনে চলা উচিত। সেই সঙ্গে পুলিশ প্রশাসনের সঙ্গে সহযোগিতা করা উচিত।

দিল্লি পুলিশের তরফে পোস্ট করা এক ভিডিও বার্তায় বিরাট বলছেন, বন্ধুরা আপনারা জানেন দেশে করোনা সংক্রমণ দ্রুত হারে বাড়ছে। যত দিন যাচ্ছে তত চ্যালেঞ্জিং হচ্ছে পরিস্থিতি…। তাই আপনাদের সকলকে আমি আবারও অনুরোধ করছি, সমস্ত করোনা প্রোটোকল মেনে চলুন।

টিম ইন্ডিয়ার অধিনায়কের অনুরোধ, যখনই কোনও প্রয়োজনীয় জিনিস কিনতে বা জরুরি কাজে বাইরে যাবেন, দয়া করে শারীরিক দূরত্ব বজায় রাখুন এবং মাস্ক পরুন। স্যানিটাইজার ব্যবহার করুন। এই সময় সমস্ত প্রোটোকল মেনে চলাটা ভীষণ জরুরি। আমাদের আবার এই মহামারির বিরুদ্ধে লড়তে হবে এবং সে জন্য পুলিশ কর্মীদের সাহায্য করাটা জরুরি।

এই মুহূর্তে বিরাট কোহলি খেলছেন আইপিএলে। সমস্ত প্রোটোকল মেনে বায়ো-বাবল তৈরি করে আয়োজন করা হচ্ছে এই টুর্নামেন্ট। কিন্তু, তাতেও করোনার ছোঁয়া এড়াতে পারেনি আইপিএল…। টুর্নামেন্ট শুরুর আগে বেশকিছু সাপোর্ট স্টাফ এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন। যার জেরে আইপিএল বাতিলেরও দাবি উঠছে।

যদিও বিসিসিআই এই টুর্নামেন্ট বাতিলের পথে হাঁটেনি। বরং করোনাকে পরাস্ত করে আরও সফলভাবে আইপিএল আয়োজনের দাবিতে অনড় থেকেছে ভারতীয় বোর্ড। চলছে টুর্নামেন্ট। টিম ইন্ডিয়ার অধিনায়ক, সেই বায়ো বাবলের মধ্যে থেকেই ভারতবাসীকে সাবধান হওয়ার বার্তা দিচ্ছেন।

সূত্র: প্রতিদিনের সংবাদ

Comments

comments