ঢাকাশুক্রবার , ২৩ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

সাফ চ্যাম্পিয়নশিপ পেছাল

প্রতিবেদক
Kolom 24
জুলাই ২৩, ২০২১ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আগস্টের ৩০ তারিখ থেকে সিলেটে হওয়ার কথা ছিল সাফ চ্যাম্পিয়নশিপ। করোনার প্রকোপ বেড়ে… যাওয়ায় বাংলাদেশ আয়োজক হওয়া থেকে নাম প্রত্যাহার করায় সাফ নিয়ে তৈরি হয়েছিল জটিলতা।

এ অবস্থায় কি করার তা নিয়ে শুক্রবার বিকেলে সাফের সদস্য দেশগুলোর সাধারণ সম্পাদকদের সঙ্গে ভার্চুয়াল মিটিং করেছেন সাউথ এশিয়ান ফুটবল…ফেডারেশন। সভায় অক্টোবরের প্রথম সপ্তাহে সাফ আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সভা শেষে সাফ সেক্রেটারি আনোয়ারুল হক হেলাল বলেছেন, ‘অক্টোবরের প্রথম সপ্তাহে ফিফা উইন্ডোতে…আমরা টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। এই সভায় পাকিস্তান বাদে অন্য সব দেশের সাধারণ সম্পাদক অংশ নিয়েছেন।’

বাংলাদেশ আয়োজন করবে না জানিয়ে দেয়ার পর প্রথম আগ্রহ প্রকাশ করেছিল নেপাল। শুক্রবারের সভায় নেপালের পাশাপাশি ভারত ও মালদ্বীপও আয়োজক হওয়ার আগ্রহ প্রকাশ করেছে।

‘আমরা তিন দেশকে খরচের একটা ধারণা দিয়েছি। তারা ৩১ জুলাইয়ের মধ্যে প্রস্তাবনা পাঠাবে। তারপর আগস্টের…প্রথম সপ্তাহে সাফের নির্বাহী কমিটির সভা করে আয়োজক দেশের নাম চূড়ান্ত করব’-বলেছেন আনোয়ারুল হক হেলাল।

টুর্নামেন্ট পেছালেও অংশ নিতে পারবে না ভুটান। তারা আগেই জানিয়ে রেখেছে, ২০২১ সালে সাফ হলে তারা অংশ নেবে না। তাই অক্টোবরে বাংলাদেশ, ভারত, নেপাল, শ্রীলঙ্কা, মালদ্বীপকে নিয়ে হবে টুর্নামেন্ট। লিগ ভিত্তিকে খেলা শেষে শীর্ষ দুই দলের মধ্যে হবে ফাইনাল।

Comments

comments