ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

জুতাপেটা খেলেন অভিনেতা!

প্রতিবেদক
Kolom 24
ডিসেম্বর ৪, ২০২১ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

প্রায়ই নানা রকম বিড়ম্বনায় পরতে তারকাদের। এবার অন্য রকম বিড়ম্বনায় পড়লেন এক অভিনেতা। ফুল দিতে গিয়ে খেলেন রীতিমতো জুতাপেটা…। তবে সেটা ভক্ত-অনুরাগীর হাতে না খেলেন নিজের মায়ের হাতে। ওই ঘটনার ভিডিও নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজেই শেয়ার করেছেন তিনি।

ভিডিওতে দেখা গেছে, ফিলিস্তিনি-আমেরিকান অভিনেতা এবং কমেডিয়ান আনোয়ার জিবাবী বিমানবন্দরে ফুলের তোড়া হাতে তার মায়ের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় তার হাতে ছিল ‘উই মিস ইউ’ লেখা প্ল্যাকার্ড।

মাকে বিমানবন্দরে প্রবেশ করতে দেখে আনোয়ার হাসিমুখে তার দিয়ে এগিয়ে যেতে থাকেন। তার মা প্ল্যাকার্ড দেখে থমকে যান, পা থেকে একটা স্যান্ডেল খুলে আনোয়ারকে মারতে শুরু করেন।

এ সময় আনোয়ারের হাত থেকে ফুলের তোড়া আর প্ল্যাকার্ড পড়ে যায়। ভিডিওতে আনোয়ারকে মায়ের চপ্পলের খপ্পর থেকে পালিয়ে যেতে দেখা যায়। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওই ঘটনার ভিডিও শেয়ার করে আনোয়ার ক্যাপশনে লিখেছেন, আমার মা ফিরে এসেছে।

মজার এই ভিডিও যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করবে তা আর বলার অপেক্ষা রাখে না। ইনস্টাগ্রামে ওই ভিডিও দেখা হয়েছে সাড়ে ১৪ কোটি বার…! কী কারণে মায়ের হাতে জুতাপেটা খেলেন এই অভিনেতা তা অবশ্য জানা যায়নি।

Comments

comments