ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ফসলি জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইকে হত্যা

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ৯, ২০২৪ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে সবুজ মিয়া (৫২) এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার (০৯ এপ্রিল) উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের উত্তর গোবিন্দপুর বাঘারিচর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছোট ভাই হারেছ মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নিহত সবুজ মিয়া ও গুরুতর আহত হারেছ মিয়া হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের উত্তর গোবিন্দপুর বাঘারিচর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ হাসান সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, ফসলি জমি নিয়ে নিহত সবুজ মিয়া ও হারেছ মিয়ার সাথে তাদেরই চাচাতো ভাই হাকিম এবং চাচা গফুর মাস্টারের দীর্ঘদিনের বিরোধ চলে আসছিলো। এ জমি নিয়ে মামলাও চলছে। মঙ্গলবার সকালে তাদের মধ্যে বিরোধপূর্ণ ফসলি জমি নিয়ে তর্কাতর্কি হয়। পরে বিকেল তিনটার দিকে হাকিম, গফুর মাস্টারসহ ৮-১০ জন দেশীয় অস্ত্র দিয়ে সবুজ মিয়া ও হারেছ মিয়ার ওপর হামলা চালায়। এতে সবুজ মিয়া ও হারেছ মিয়া গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবুজ মিয়াকে মৃত ঘোষণা করেন এবং তার ছোট ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন।

নিহত সবুজ মিয়ার চাচা আব্দুল লতিফ কাজল বলেন, সবুজ মিয়া, হারেছ মিয়া এবং তাদের চাচাতো ভাই ও চাচার মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ। আজ যে ঘটনা ঘটেছে তা কোনভাবেই মেনে নিতে পারছি না। আমি সবুজ হত্যার বিচার চাই।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ হাসান সুমন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। সবুজ মিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments