ঢাকাশুক্রবার , ২১ মে ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

প্রেম নিয়ে স্বীকারোক্তি

প্রতিবেদক
Kolom 24
মে ২১, ২০২১ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

টলিউডের আলোচিত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাদের মিষ্টি প্রেমের ১০ বছর পূর্ণ হয়েছে গত বছর। দুই পরিবারের সম্মতিতে বিয়ের…আলোচনা মোটামুটি পাকা হয়েছিল এ জুটির। কিন্তু বাধা দিল করোনা।

করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে সাতপাকে বাঁধা পড়তে দেরি হচ্ছে তাদের। ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে এমনটাই জানান অঙ্কুশ…। কিন্তু ঐন্দ্রিলার গলায় অন্য সুর শোনা যাচ্ছে। অঙ্কুশকে ভালোবাসেন কি না সেটাই এখনো বুঝতে পারছেন না তিনি। ইনস্টাগ্রামে ভক্তের করা প্রশ্নে এমনটাই জানান ঐন্দ্রিলা।
তবে বিষয়টি সিরিয়াস কিছু না। মজার ছলেই এ উত্তর দিয়েছেন দুষ্টুখ্যাত অভিনেত্রী ঐন্দ্রিলা। তুমি কি অঙ্কুশ দাকে সত্যিকারে ভালোবাসো…? এমন প্রশ্নের উত্তরে ঐন্দ্রিলার জবাব, ১০ বছরে বুঝিনি। আরো অনেক সময় লাগবে বুঝতে। ২০-২৫ বছর পরে উত্তরটা পাবে।’

এদিকে গেল মার্চে মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন এ জুটি। সেখানে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন ঐন্দিলা। একসঙ্গে থেকে তাকে সঙ্গ দিয়েছেন অঙ্কুশ। হোটেলে ‘মেয় শায়ের নেহি…, দিবানা নেহি’ গানে তালে ঠোঁট মেলাতে দেখা গিয়েছিল তাদের…। সে সময় নেটিজেনদের অনেকেই আলাদা থাকার জন্য বলেছিলেন অঙ্কুশকে। কিন্তু ভালোবাসার টানে প্রিয় মানুষকে ছেড়ে যেতে চাননি এ অভিনেতা।

Comments

comments