অগ্রণী ব্যাংকে চুরি করতে গিয়ে ধরা পড়ল যুবক


Kolom 24 প্রকাশের সময় : ১৯ মে ২০২২, ৩:৫০ অপরাহ্ণ
অগ্রণী ব্যাংকে চুরি করতে গিয়ে ধরা পড়ল যুবক
0Shares

অগ্রণী ব্যাংক কিশোরগঞ্জ শাখায় অভিনব কায়দায় চুরি করতে গিয়ে ব্যাংকে সিকিউরিটির দায়ীত্বে থাকা আনসারের হাতে ধরা পরেন রোমান (২২) নামের এক ব্যক্তি। আটক রোমান ঢাকা আগারগাঁও এলাকার মৃত সালা উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (১৯ মে) আনুমানিক সকাল সাড়ে এগারোটায় ব্যাংকের এজিএম এর সাথে দুই ব্যক্তি ক্যাশ কাউন্টারের ভিতরে ঢুকে পড়েন, এসময় মার্কেন্টাইল ব্যাংক কিশোরগঞ্জ শাখা থেকে অগ্রণী ব্যাংকে টাকা জমা দিতে আসে এবং ক্যাশ কাউন্টারের ভিতরে টেবিলের উপর টাকার বান্ডেল স্তপ করে রাখেন মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তা। টাকা জমা দেয়ার আগ মূহুর্তে ব্যাংকের এজিএম এর সাথে আসা ব্যক্তি মার্কেন্টাইল ব্যাংকের টাকার উপর হাত দিয়ে একটি বান্ডেল তুলে নিতে চেষ্টা করে এবং মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তা তা দেখতে পেয়ে জিজ্ঞাস করতেই অভিযুক্ত ব্যক্তি দ্রুত পালিয়ে যাওয়ার সময় সিকিউরিটির হাতে ধরা পড়ে।

অগ্রণী ব্যাংক এজিএম মো. জয়নাল আবেদিন বলেন, ব্যাংকের এক ক্লায়েন্ট ২০ লাখ টাকা নিতে আসেন তাই আমি ক্যাশ কাউন্টারে তাকে টাকা দিতে যাই। আমার সাথেই অভিযুক্ত ব্যক্তিটি ক্যাশ কাউন্টারে ঢুকে যা আমি সিসি ক্যামেরার ফুটেজ দেখে বুঝতে পারি। তিনি আরো বলেন অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যাওয়ার সময় আমরা চিৎকার দিলে সিকিউরিটি তাকে আটক করে এবং আমি ফোন পুলিশকে ফোন করলে পুলিশ এসে অভিযুক্ত ব্যক্তি থানায় দিয়ে যান।

কিশোরগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, আমরা অভিযোগ পেয়ে অভিযুক্ত ব্যক্তিকে থানায় নিয়ে আসি এবং অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করবো।