ঢাকাশুক্রবার , ১৩ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

করোনা ভাইরাস নিয়ে আতঙ্কের কিছু নেই -তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১৩, ২০২০ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সূর্যের মতো আলো ছড়িয়ে দিচ্ছেন সারা দেশের মানুষের মাঝে। দেশের মানুষের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এগিয়ে যাচ্ছে দেশ। তার এই অগ্রযাত্রাকে কেউই দাবায়ে রাখতে পারবে না।’ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস ও মাদকমুক্ত একটি আধুনিক, উন্নত ও সমৃদ্ধ দেশ গড়তে দিন-রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়া করোনা ভাইরাস নিয়ে আতঙ্কের কিছু নেই। করোনা ভাইরাস নিয়ে রিসার্চ করছে ও ভ্যাকসিন আবিস্কার নিয়ে অনেক দুর এগিয়ে গেছে মার্কিন গবেষক বিজ্ঞানীরা।

শুক্রবার (১৩ মার্চ) দুপুরে জামালপুরের সরিষাবাড়ীতে ফায়ার সার্ভিসের নবনির্মিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মুক্তিযোদ্ধা সংসদের হল রুমে জেলা তথ্য অফিসের আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, জেলা তথ্য অফিসার নুরুন্নবী খন্দকার, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন প্রমুখ।

পরে করোনা ভাইরাসের সচেতনতায় লিফলেট বিতরন করেন তিনি।

ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি

Comments

comments