ঢাকামঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১২, ২০২১ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নাটোরে ‘সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে রাণী ভবানী রাজবাড়ির আনন্দ ভবনে রাজশাহীর আঞ্চলিক তথ্য অফিস আয়োজিত সেমিনার উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক গোলাম রাব্বী ।

সেমিনারের মূল প্রবন্ধ উপস্থাপন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে। এসময় লিখিন প্রবন্ধ পাঠে তিনি বলেন, অংশগ্রহনমূলক, দক্ষ, স্বচ্ছ, দায়িত্বশীল আইনের শাসন প্রতিষ্ঠার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠা করা সম্ভব। এরফলে দূর্নীতির সুযোগ সংকুচিত হয়, নিশ্চিত হয় দেশের টেকসই উন্নয়ন। গণতন্ত্র ও গণমাধ্যম একে অপরের পরিপূরক। গণতন্ত্রের ভিত্তিকে মজবুত এবং সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের অনন্য ভূমিকা রয়েছে।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন রাজশাহীর উপ-প্রধান তথ্য অফিসার মোঃ তৌহিদুজ্জামান, রাজশাহীর আঞ্চলিক তথ্য অফিসের সিনিয়র তথ্য কর্মকর্তা ফারুক আব্দুল মুনিম, নাটোর সদর উপজেলা নিবার্হী অফিসার জাহাঙ্গীর আলম, জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসানসহ অন্যান্যরা। সেমিনারে নাটোরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের ৪০জন সাংবাদিক অংশগ্রহন করেন।

Comments

comments