ঢাকাসোমবার , ১৬ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মোহনগঞ্জে সংসদ সদস্যের মিটিং গোপনে ভিডিও করে প্রধান শিক্ষক আটক

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১৬, ২০২০ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

নেত্রকোণা ৪ মোহনগঞ্জ, মদন, খালিয়াজুরী সংসদ সদস্য রেবেকা মমিনের দলের নেতা কর্মীদের সাথে ব্যাক্তিগত মত বিনিময়ের সময় তা গোপনে মোবাইল ফোনে ভিডিও করে আটক হয়েছেন রামজীবনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল কবির । সে উপজেলার পালগাঁও গ্রামের আ: হেকিমের ছেলে।

১৭ মার্চ মুজিব বর্ষের বিভিন্ন অনুষ্ঠান সফল করতে গতকাল রোববার (১৫ মার্চ)   সন্ধ্যায় মোহনগঞ্জ আসেন স্থানীয় সাংসদ রেবেকা মমিন । রাত ৯ টায় তার মোহনগঞ্জ কাজিহাটি গ্রামে নিজ বাড়িতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের দলের নেতা কর্মীদের সাথে ব্যাক্তিগত আলোচনায় বসেন তিনি। এসময় আলোচনার সমস্ত কথা বার্তা অনত্র পাচারের উদ্যেশ্যে গোপনে ভিডিও করার সময় হাতে নাতে ধরা পরেন ঐ শিক্ষক। প্রথমে অস্বীকার করলেও তার মোবাইল ফোন চেক করে সমস্ত রেকর্ড পাওয়া যায় ।

পরে ঘটনাস্থলে সংবাদিক ও পুলিশের কাছে স্বীকার করেন, সমাজ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: ফজলূর রহমানের কথা মত এ কাজ করেন। ওসি মো. আব্দুল আহাদ খায়রুল কবিরকে আটক করে থানা হাজতে নিয়ে আসেন। তিনি জানান, তার নামে অভিযোগের ভিত্তিতে মামলা হবে।

সংসদ সদস্য রেবেকা মমিন জানান, তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। কোন এক চক্রান্তকারী তাকে বিপদে ফেলার উদ্যেশ্যের ষড়যন্ত্রের অংশ এটি । তাকে মামলা দিয়ে পুলিশি তদন্তে সব বেরিয়ে আসবে ।

উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সধারণ সম্পাদক মো.শহীদ ইকবাল জানান, সাম্প্রতিক উপজেলা আওয়ামীলীগের ৬/৭ জন নেতা দল থেকে বিভক্ত হয়ে দলের ভাবমুর্তি নষ্ট করার জন্য নানান ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে । খায়রুল কবির তারই অংশ।

ঘটনাস্থলে অবস্থান করছিলেন, জেলা পরিষদ সদস্য আবদুল হান্নান রতন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শামছুর রহমান মাষ্টার ,কাজী হাবিবুর রহমান, দীলিপ দত্ত, জেলা আওয়ামীলীগের সদস্য মো. তোফায়েল আহম্মেদ,আওয়মীলীগ নেতা এস এম ফেরদোস সহ সকল নেতা কর্মীরা।

মাসুম আহম্মেদ, মোহনগঞ্জ (নেত্রকোণা) প্রতিনিধি

Comments

comments