ঢাকাসোমবার , ১ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নকলা চন্দ্রকোনায় ভয়াবহ অগ্নিকাণ্ড অন্যদিকে চলছে ফায়ার সার্ভিস স্টেশন নিয়ে আলোচনা সভা

প্রতিবেদক
Kolom 24
ফেব্রুয়ারি ১, ২০২১ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘ দেড় যুগ যাবৎ শেরপুরের নকলা উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন না থাকায় একের পর এক অগ্নিকাণ্ডে সর্বস্বান্ত হয়ে সহায়সম্বলহীন হচ্ছে নকলা উপজেলা বাসী।

ভর দুপুরে ব্যবসায়ী শামীম প্লাস্টিক গোডাউন থেকে আগুনের সূত্রপাত, সর্বস্তরের মানুষ পাশাপাশি আগুন নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট কর্মীদের প্রায় ঘন্টা খানেক সময় লাগে আগুন নিয়ন্ত্রণে আনতে।

একই দিনে নকলায় চন্দ্রকোনা ইউনিয়ন বাজারে লেগেছে ভয়াবহ অগ্নিকাণ্ড অন্যদিকে নকলা উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণের জটিলতা নিয়ে মহাপরিচালক ও জেলা প্রশাসকের আলোচনা সভা।

আজ ১ লা ফেব্রুয়ারি দুপুরে নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের মধ্য বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পাঁচ ব্যবসায়ী সব হারিয়ে দিশেহারা পড়েছে। প্লাস্টিক ও মনোহারি মালের আড়ৎ ব্যবসায়ী শামিম ফরায়েজি গুদাম ঘরে আগুনের সূত্রপাত ঘটে । এরপর একের পর এক পার্শবর্তী দোকানে ছড়িয়ে পড়ে আগুনের সূত্রপাত।

আগুনে শামীম ,আনোয়ার, ছামিদুল,জিন্নত আলী সহ অনেকেই ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তের পরিমাণ নির্ধারণ করা হয়েছে প্রায় ৭৪ লক্ষ টাকা। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত তিনজন ব্যবসায়ী কে নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল রহমান সরকারের পক্ষ থেকে নগদ ২৩ হাজার টাকা বিতরণ করেন।

আগুনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল রহমান ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ভূমি ) কাওসার আহমেদ সহ নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান।

এলাকাবাসীর দাবি অচিরেই যেন নকলা উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন আইনি জটিলতা সমাধান হয়।

Comments

comments