ঢাকামঙ্গলবার , ১৭ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১৭, ২০২০ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ভালুকায় কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, থানা প্রশাসন, মুক্তযোদ্ধা, আনসার ভিডিপিসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ হল রুমে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ সংক্ষিত নারী আসনের সাংসদ মনিরা সুলতানা মনি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা, পৌর মেয়র ডা. এ.কে.এম. মেজবাহ উদ্দিন কাইয়ুম, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান সেলিনা রশিদ, সকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা, মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন প্রমুখ।

করোনার প্রভাবে জনসমাগমের উপর নিষেধারুপ ও মুজিববর্ষের আয়োজন সংক্ষিপ্ত ঘোষণা করা হলে দিবসটি উপলক্ষে তোপধ্বনি, পতাকা উত্তোলন, কেক কাটা, আলোচনা সভা, বিশেষ দোয়া ও বিভিন্ন সরকারী ভবনে আলোকসজ্জার আয়োজন করা হয়েছে।

জসিম আহাম্মেদ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

Comments

comments