ঢাকাবুধবার , ১০ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ঢালুয়া ইউনিয়ন পরিষদের ভবন নির্মাণ উদ্বোধন করলেন অর্থমন্ত্রী

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১০, ২০২১ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লার নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাছান ভুইয়া বাছিরের নিজস্ব উদ্যোগে ২৫ শতক জায়গা ক্রয় করে ইউনিয়ন পরিষদের ভবন নির্মাণ করা হয়েছে। ভবনটি এক কোটি ১১ লাখ টাকা ব্যায় নির্মাণ করা হয়। সম্প্রতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ, এমপি টেলিযোগাযোগের মাধ্যমে এ ভবন উদ্বোধন করেন। পুরাতন ভবন থেকে নতুন ভবনে আসতে পেরে আনন্দ প্রকাশ করছেন চেয়ারম্যান ও মেম্বারগণ।

এ বিষয়ে আজ বুধবার ঢালুয়া ইউয়নিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাছান ভুইয়া বাছির বলেন, আমাদের প্রিয় নেতা আ হ ম মুস্তফা কামালের সহযোগীতায় দ্রুত ভবনটি নির্মাণ করা হয়েছে। ভবনটি নির্মাণকালে একটি চক্র বিভিন্ন ভাবে গুজব ছড়ানোর পরও থেমে ছিলো না ভবন নির্মাণের কার্যক্রম।

তিনি আরো বলেন, আমি ২০১১ সালে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর একটি পুরাতন ভবনে জীবনের ঝুঁকি নিয়ে অফিস করেছি। পরে ইউপি মেম্বারদের সাথে মতবিনিময় করে ইউনিয়ন পরিষদের ভবন প্রয়োজন প্রস্তাবনা পাঠিয়েছি। নিজস্ব উদ্যোগে জায়গা নির্ধারণ করে জমির মালিকের নিকট টাকা দিয়ে ২৫ শতক জায়গা পরিষদের নামে ক্রয় করার পর ভবনটি নির্মাণ করা হয়।

নবনির্মিত ভবন উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল, অর্থমন্ত্রীর একান্ত সহকারী কে এম সিংহ রতন, থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান ভূঁইয়া বাছির, উপজেলা এলজিআরডি প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী হোসেন চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান হক ও আহছান উল্ল্যাহ, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি বাবুল, ইউপি সদস্য গাজী শাহাদাত হোসেন, অহিদুর রহমানসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

Comments

comments