ঢাকাসোমবার , ১৯ জুন ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

রাবির সৈয়দ আমীর আলী হলের নতুন প্রাধ্যক্ষ অধ্যাপক মাহমুদুল

প্রতিবেদক
Kolom 24
জুন ১৯, ২০২৩ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সৈয়দ আমীর আলী হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ.কে.এম. মাহমুদুল হক। আগামী ১ জুলাই থেকে তিনি এ দায়িত্ব পালন করবেন।

সোমবার (১৯ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মো. আবদুস সালাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ.কে.এম. মাহমুদুল হককে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত সৈয়দ আমীর আলী হলের প্রাধ্যক্ষ নিয়োগ করা হলো। তার এ নিয়োগ যোগদানের তারিখ থেকে কার্যকর হবে (তবে ০১-০৭-২০২৩ তারিখের আগে নয়)।

জানা গেছে, অধ্যাপক মাহমুদুল হক ২২তম বিসিএসের শিক্ষা ক্যাডারের একজন কর্মকতা। তিনি কিছুদিন একটি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের উপর শিক্ষকতা করেন। পরে ২০১১ সালের ডিসেম্বরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০২২ সালের সেপ্টেম্বরে তিনি অধ্যাপক পদে উন্নীত হন।

দায়িত্ব পেয়ে অধ্যাপক মাহমুদুল হক বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাকে এ দায়িত্ব দেওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। অত্র হলের প্রভোস্ট হিসেবে আমি মেধা ও শ্রম দিয়ে আমার এ দায়িত্ব যথাযথ পালনের পাশাপাশি হলে শিক্ষার্থীদের সার্বিক বিষয়গুলো নিয়ে কাজ করার চেষ্টা করবো। শিক্ষার্থীদের সুযোগ-সুবিধা কীভাবে বাড়ানো যায়, সে প্রচেষ্টা সবসময় অব্যহত থাকবে। এজন্য সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

Comments

comments