ঢাকাশনিবার , ২২ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কৃতিত্বপূর্ণ কর্মের স্বীকৃতি স্বরুপ মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) পেল বিশেষ পুরুষ্কার

প্রতিবেদক
Kolom 24
জুলাই ২২, ২০২৩ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মামলা তদন্ত, দ্রুত সময়ের মধ্যে আসামি গ্রেপ্তার ও মামলার রহস্য উদঘাটনে কৃতিত্বপূর্ণ কর্মের স্বীকৃতি স্বরুপ কুমিল্লার মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জয়নাল আবেদীন পুরস্কৃত হয়েছেন। শনিবার (২২ জুলাই) দুপুরে কুমিল্লা পুলিশ লাইন্স শহিদ আরআই আব্দুল হালিম মিলনায়তনের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) জয়নাল আবেদীনের হাতে বিশেষ পুরষ্কারটি তুলে দেন।

সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মংনে থুআই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) খন্দকার আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) পিযুস চন্দ্র দাস প্রমুখ।

জানা গেছে, কুমিল্লার মুরাদনগরের কোম্পানিগঞ্জ বাজারের নিপুন জুয়েলার্সে গত রোববার (১১ জুন) দুর্ধষ চুরির ঘটনা ঘটে। এ ঘটনার ১১ ঘন্টার মধ্যে পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীনের নেতৃত্বে জড়িত আসামিকে গ্রেপ্তার ও আসামির কাছ থেকে ৯ ভরি স্বর্ণ এবং নগদ সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করা হয়। এছাড়া গ্রেপ্তার আসামি আদালতে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। যার মাধ্যমে মামলার রহস্য উদঘাটন হয়। পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীনের এ কৃতিত্বপূর্ণ কর্মের জন্য কুমিল্লা জেলা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হয়। যার স্বীকৃতি স্বরুপ তিনি এ বিশেষ পুরুষ্কার পেয়েছে। একই কৃতিত্বের জন্য পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল–মামুন কতৃক পুরষ্কৃত হয়েছেন বলেও জানা গেছে।

Comments

comments