ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

হোসেনপুরে মক্তব ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, মসজিদের ইমাম গ্রেপ্তার

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ২৩, ২০২৩ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় সাত বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ আগস্ট) বিকেল ৬টার দিকে হোসেনপুর উপজেলার দক্ষিণ মাধখলা এলাকা থেকে স্থানীয় জনগনের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে মঙ্গলবার (২২ আগস্ট) বিকেল ৫টার দিকে শিশুটির বাবা বাদী হয়ে হোসেনপুর থানায় মামলা করেন। বুধবার (২৩ আগস্ট) দুপুরে গ্রেপ্তার হওয়া ব্যক্তিকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মাওলানা মোঃ ইমাম হোসাইন (৩০) হোসেনপুর উপজেলার মেছেড়া পশ্চিমপাড়া এলাকার মো. নাজিম উদ্দিন ও হাজেরা খাতুনের ছেলে। তিনি মাধখলা জামে মসজিদের ইমাম। হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও মেয়েটির পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো গত রোববার (২০ আগস্ট) সকাল ৬টার দিকে মাধখলা জামে মসজিদের মক্তবে আরবি পড়তে যায় ওই ভুক্তভোগী শিশু। পরে সকাল ৭টার দিকে শিশুটিকে ফুসলিয়ে মসজিদের বারান্দার রুমে নিয়ে ধর্ষণ চেষ্টা করে ওই মসজিদের ইমাম মাওলানা মোঃ ইমাম হোসাইন। শিশুটি চিৎকার করলে মো. ইমাম হোসাইন শিশুটির মুখ চেপে ধরে এবং ধর্ষণের চেষ্টার বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়-ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। এরপর মঙ্গলবার (২২ আগস্ট) সকালে আবারও ওই শিশুটি মসজিদের মক্তবে আরবি পড়তে গেলে ইমাম হোসাইন পুনরায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে এবং কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি দেখান। পরে ভুক্তভোগী শিশুটি বাড়িতে গিয়ে ভয়ে কান্নাকাটি করতে থাকে এবং ঘটনাটি তার মাকে জানায়।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বলেন, ভুক্তভোগী শিশুটির বাবা থানায় মামলা দায়েরের এক ঘন্টার মধ্যেই ওই মসজিদের ইমাম মাওলানা মোঃ ইমাম হোসাইনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আসামিকে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments

comments