ঢাকাবুধবার , ২৫ ডিসেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে অমুল্য চন্দ্র সরকার স্মরণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রতিবেদক
Kolom 24
ডিসেম্বর ২৫, ২০১৯ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

প্রতিনিধি, কিশোরগঞ্জ

কিশোরগঞ্জ জেলা শহরের শ্রী শ্রী কালিবাড়ির প্রাক্তন সভাপতি স্বর্গীয় অমূল্য চন্দ্র সরকার- এর স্মরণে ‘চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরুষ্কার বিতরণী, গণ প্রার্থনা ও আলোচনা সভা ‘ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ ডিসেম্বর) সকালে সুদীপ সংগীত বিদ্যাবীথি এর আয়োজনে ম্যাপল ইন্টারন্যাশনাল স্কুলের সহযোগিতায় কালিমন্দির প্রাংগনে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরুষ্কার বিতরণ, গণ প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক অসীম সরকার বাধনের সভাপতিত্বে অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ভূপেন্দ্র ভৌমিক দোলন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পীযুষ সরকার, শ্রী শ্রী কালিবাড়ির সাধারণ সম্পাদক পলাশ দত্ত রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অমুল্য চন্দ্র সরকার ছিলেন একজন সৎ ও নিষ্ঠাবান মানুষ। আজ এই দিনে আমরা আমাদের এই কালিবাড়ির প্রাক্তন সভাপতি অমুল্য চন্দ্র সরকারকে শ্রদ্ধা এবং ভালোবাসায় স্মরণ করছি। তিনি যখন সভাপতি ছিলেন তখন শ্রী শ্রী কালিবাড়ির ব্যপক উন্নয়ন করেন।

আলোচনা শেষে ৭০ জন প্রতিযোগীর অংশগ্রহণে অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী এবং ৬৭ জন প্রতিযোগীর মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়।

Comments

comments