ঢাকাশুক্রবার , ২৭ ডিসেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ৯৪ ব্যাচের রজতজয়ন্তী

প্রতিবেদক
Kolom 24
ডিসেম্বর ২৭, ২০১৯ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

নানা আয়োজনের মধ্যে দিয়ে কিশোরগঞ্জের এস.এস.সি ৯৪ ব্যাচের ২৫ বছর পূর্তি উপলক্ষে ‘রজত জয়ন্তী উৎসব’ উদযাপন করা হয়েছে। শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে সরকারি গুরুদয়াল কলেজের মাঠে রজত জয়ন্তী উৎসবের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খানের সভাপতিত্বে ও ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ ফারহানা ফেরদৌস চপলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সরকারি গুরুদয়াল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ইমান আলী।

প্রধান অতিথির বক্তব্যে ইমান আলী বলেন, ‘রজতজয়ন্তী উৎসব একটি স্মৃতিচারণের জায়গা। শুনেছি এ ব্যাচের বেশিরভাগ শিক্ষার্থী খুবই ভালো জায়গায় অবস্থান করছে। যা আমাদের জন্য অনেক গৌরবের। আশা করি আগামীতেও এ ধারা অব্যহত থাকবে।’ ভবিষ্যতে এ ধরনের প্রোগ্রাম আরও অনুষ্ঠিত হবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

রজতজয়ন্তী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক অধ্যাপক রফিকুল ইসলাম, মাজহারুল হক চুন্নু, রবীন্দ্রনাথ চৌধুরী, আবেদা প্রমুখ।

পরে গুরুদয়াল কলেজের সামনে থেকে একটি আনন্দর‍্যালি বের করা হয়। র‍্যালিটি জেলা শহরের  বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দসহ ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এদিকে আয়োজনের ২য় পর্বে বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Comments

comments