ঢাকাসোমবার , ৩০ ডিসেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জ পুলিশ লাইন্স হাই স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

প্রতিবেদক
Kolom 24
ডিসেম্বর ৩০, ২০১৯ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ পুলিশ লাইন্স হাই স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার সকালে পুলিশ লাইন্স ড্রিল শেডে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাকের সভানেত্রী মাহফুজা নাজনীন দিষার চৌধুরী। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়।
প্রধান অতিথি পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বলেন, আমাদের নতুন প্রজন্মকে কেবল শিক্ষিত করে তুললেই হবে না, তারা যেন মাদক বা জঙ্গিবাদের মতো সর্বনাশা কর্মকান্ডে জড়িয়ে না পড়ে, সেদিকে অভিভাবকদের আরও সর্তক হতে হবে। কোনো পরিবারে যদি একটি সন্তান মাদকাসক্ত হয় তাহলে সেই পরিবারে আর কোনো শান্তি থাকে না। সেই পরিবার সামাজিকভাবে নিগৃহীত হয়। তাই সন্তানদের সময় দিতে হবে। তাদের চাল-চলন, আচার-আচরণের প্রতি সর্বদা সজাগ দৃষ্টি রাখতে হবে। তবেই তাদের আমরা ২০৪১ সালের বাংলাদেশের জন্য যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে পারবো।

কিশোরগঞ্জ প্রতিনিধি

Comments

comments