ঢাকাশুক্রবার , ১০ জানুয়ারি ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

গান-আড্ডায় শাবির নৃবিজ্ঞান অ্যালামনাইয়ের পুনর্মিলনী

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১০, ২০২০ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

সমাবর্তনকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‌’এএনপি অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ এর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ভবন-‘ডি’ এর গ্রাউন্ডে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে বিভাগ ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে আলোচনা সভা, আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অলি হাম্মাদ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক সরকার টুকুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিভাগের প্রধান অধ্যাপক ড. নূর মোহান্মদ মজুমদার ও অধ্যাপক ড. আব্দুল আউয়াল বিশ্বাস।

এসময় তারা উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান এবং বিভাগের ২৫ বছর পূর্তি অনুষ্ঠান সফল করতে সকলের প্রতি আহবান জানান।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কৃষ্ণ বিশ্বাস, মনি পাল, জাফরিন আহমেদ লিজা, জাভেদ কায়সার ইবনে রহমান, প্রভাষক নাবিলা কাওসার, মো. সেলিমসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

অ্যালামনাই সদস্যদের সার্বিক সহযোগিতা ও অনুষ্ঠানের সমন্বয়ক ছিলেন বিভাগের ছাত্রকল্যাণ উপদেষ্টা ও সহযোগী অধ্যাপক আফম জাকারিয়া।

তিনি বলেন, সমাবর্তনকে উপলক্ষ করে বিভাগের শিক্ষক, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে একটি পুনর্মিলনীর আয়োজন করি। আলোচনা সভা, আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সকলে মিলে একটি আনন্দঘন মূহুর্ত কাটাই। সমাবর্তনে অংশগ্রহণকারীদের জিনিসপত্র রাখার জন্য শিক্ষার্থীরা সেবা প্রদান করে। এছাড়া বিভাগ ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে সকলের জন্য খাবার সরবরাহ করা হয়। এর মাধ্যমে বিভাগের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্ব, ঐক্য ও দৃঢ়তা আরো বেশি বৃদ্ধি পাবে- এমনটা প্রত্যাশা করি।

Comments

comments