ঢাকাশুক্রবার , ১৭ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে সরকারি চাল আত্মসাতের অভিযোগে আ.লীগ নেতা গ্রেফতার

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ১৭, ২০২০ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে সরকারি চাল আত্মসাতের অভিযোগে সাবেক তেজগাঁও কলেজে ছাত্রলীগের সভাপতি, কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য কামরুজ্জান (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকালে কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের ফুলবাড়িয়া থেকে তাকে আটক করা হয়।

কামরুজ্জামান কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়ন ফুলবাড়িয়া গ্রামের মৃত ইদ্রিস মিয়া পুুত্র।

পুলিশ জানায়, জেলা পরিষদ কর্তৃক বাংলাদেশ সরকারের (এডিপি) থেকে করোনা সংকটে থাকা অসহায় ও কর্মহীন ৪৫০জন পরিবারের ত্রাণ বরাদ্দ দেয়া হয়। প্রতি একজনের জন্য বরাদ্দ দেয় ১০কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি তেল, ২টি সাবান ও ২টি মাস্ক। সেখানে উপজেলা নির্বাহী অফিসার ও তার প্রতিনিধি হিসেবে পরিকল্পনা কর্মকর্তা (পিআইও)কে উপস্থিত রেখে ত্রাণ বিতরণের নির্দেশনা দেয় হয়। কিন্তু তাদের কাউকে না জানিয়ে প্রতি প্যাকেটে ২-৩কেজি করে চাল আত্মসাৎ করে। এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২শ প্যাকেজ উদ্বার করে। এসময় শুধু ২৬টি প্যাকেটে চাল দেয়ার পরিমাণ সঠিক থাকলেও বাকি ১৮৭টি প্যাকেটে ১০কেজিরও কম করে চাল দেয়ার সত্যতা খোঁজে পাওয়া যায়। পরে ১৮৭টি প্যাকেটের চাল জব্দ করে পুলিশ। এবং তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

অভিযানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা. আকতারুন নেছা, মডেল থানার (ওসি) এম এ জলিল, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকতা সাইদুর রহমান, উপজেলা পরিকল্পনা কর্মকর্তা (পিআইও) আব্দুল আলীম প্রমুখ।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এম. এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে কলম২৪কে জানান, পিআইও কর্মকর্তা বাদী হয়ে কামরুজ্জামানের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আতিকুর রহমান কাযিন, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

Comments

comments