ঢাকাশনিবার , ১৯ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আবারও পদ্মায় ধরা পড়লো ৩৮ কেজি ওজনের বিশাল বাঘাইড় মাছ

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ১৯, ২০২০ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পদ্মা নদীতে মমিন জেলের জালে ধরা পড়লো ৩৮ কেজির ওজনের একটি বিশাল বাঘাইড় মাছ । মাছটি এক নজর দেখার জন্য ভিড় করে স্থানীয়রা।

শনিবার সকালে দৌলতদিয়া রওসন মোল্লার আড়তে মাছটি আসলে শাকিল সোহান মৎস্য আড়তের মাছ ব্যবসায়ী শাজাহান শেখ ও নুরু মাছটি ১২০০ টাকা কেজি দরে কিনে নেয়।

মমিন হলদার জানান, শনিবার ভোর রাতে বেড় জাল নদীতে ফেলি।সকালে জাল টেনে বিশাল আকারের একটি বাঘাইড় মাছ পাই। পরে মেপে দেখি মাছটির ওজন ৩৮ কেজি । দৌলতদিয়া ঘাটের মাছ ব্যবসায়ী মো.শাজান শেখ ও নুরুর কাছে বিক্রি করে দেই।

শাজান বলেন, মমিন হলদারের জালে বিশালকৃতির একটি বাঘাইড় মাছ ধরা পড়ছে এমন খবর শুনে সেখানে যাই। প্রতি কেজি ১২০০ টাকা ধরে মোট ৪৫ হাজার ৬০০ টাকায় মাছটি কিনি। ঢাকায় এক ব্যসায়ীদের কাছে এই মাছটি বিক্রি করেছি ১৪০০টাকা কেজি দরে,তাতে ৫৩ হাজার ২০০শত টাকা । বর্তমানে নদীতে পানি বাড়তে শুরু করছে যার ফলে ছোট বড় সব ধরনের মাছ এখন জেলেদের জালে কম ধরা পড়ছে।

এর আগে দৌলতদিয়া ৬নং ফেরি ঘাটের অদুরে পদ্মা নদীতে ফারুক হলদারের জালে ধরা পড়ে ২৭ কেজি ওজনের একটি পাঙ্গাশ,শাহীন হলদারের জালে ২০ কেজি ওজনের পাঙ্গাশ।

Comments

comments